সিজেকেএস চুকবল লিগে শাহজাহান সংঘ পরাজিত করে চ্যাম্পিয়ন মুক্তিযোদ্ধা

ক্রীড়া প্রতিবেদক

২৭ সেপ্টেম্বর ২০২২, ১২:২১ অপরাহ্ন

সিজেকেএস চুকবল লিগে শাহজাহান সংঘ পরাজিত করে চ্যাম্পিয়ন মুক্তিযোদ্ধা

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ও রেজাউল করিম সিকদার ফাউন্ডেশনের আর্থিক পৃষ্ঠপোষকতায় সিজেকেএস রেজাউল করিম সিকদার ফাউন্ডেশন চুকবল লিগে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র (লাল)। 

সোমবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে অনুষ্ঠিত ফাইনালে তারা ৪০-৩৯ পয়েন্টে শহীদ শাহজাহান সংঘকে পরাজিত করে। লিগের সুশৃঙ্খল দল নির্বাচিত হয় এমএইচ স্পোর্টিং ক্লাব এবং দৈনিক আজাদী লিগের সেরা খেলোয়াড় নির্বাচিত হয় মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র (লাল) দলের খেলোয়াড় আরাফাত রহমান।

খেলা শেষে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ চুকবল অ্যাসোসিয়েশনের সভাপতি ও সিজেকেএস সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন। 

বিশেষ অতিথি ছিলেন লিগের স্পন্সর প্রতিষ্ঠানের সাধারণ সম্পাদক জাহিদুল করিম বাপ্পী সিকদার। সিজেকেএস কাউন্সিলর ও চুকবল কমিটির চেয়ারম্যান এইচ এম সোহেলের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন সিজেকেএস সহ-সভাপতি দিদারুল আলম চৌধুরী, বাংলাদেশ চুকবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আ ন ম ওয়াহিদ দুলাল, যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, মো. মশিউর রহমান চৌধুরী, নির্বাহী সদস্য বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম, সৈয়দ আবুল বশর, আবদুল হান্নান আকবর, হাসান মুরাদ বিপ্লব, মো. দিদারুল আলম, সিজেকেএস কাউন্সিলর শওকত হোসেন, লুৎফুল করিম সোহেল, রায়হান উদ্দিন রুবেল, আবদুর রশিদ লোকমান, আবু জাহেদ, শাহ পরাণ নিশান, সরওয়ার আলম চৌধুরী মনি প্রমুখ।


সর্বশেষ

উপরে নিয়ে চলুন