রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪

বিপিএল চট্টগ্রাম পর্বের টিকিট বিক্রি শুরু, কিনবেন যেভাবে

দেশ স্পোর্টস ডেস্ক

১১ ফেব্রুয়ারি ২০২৪, ১২:২৮ অপরাহ্ন

বিপিএল চট্টগ্রাম পর্বের টিকিট বিক্রি শুরু, কিনবেন যেভাবে

ঢাকা-সিলেট-ঢাকা ঘুরে বিপিএল এবার বন্দরনগরী চট্টগ্রামে। আগামী ১৩ ফেব্রুয়ারি চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবে। ১৩ থেকে ২০ ফেব্রুয়ারি এ পর্বে মোট ১২টি ম্যাচ অনুষ্ঠিত হবে।

এরইমধ্যে বিপিএলের চট্টগ্রাম পর্বের টিকিটের মূল্য প্রকাশ করেছে বিপিএলের গভর্নিং বডি। যেখানে সর্বনিম্ন ২০০ টাকায় ম্যাচ উপভোগ করতে পারবেন বন্দরনগরীর দর্শকরা। এ ছাড়া টিকিটের সর্বোচ্চ মূল্য ২৫০০ টাকা।

গ্র্যান্ড স্ট্যান্ড ও রুফ টপ হসপিটালিটিতে বসে খেলা উপভোগ করতে চাইলে গুনতে হবে ২৫০০ টাকা। ইন্টারন্যাশনাল স্ট্যান্ডের টিকিটের মূল্য ১৫০০ টাকা আর ক্লাব হাউজের ৮০০ টাকা। এ ছাড়া ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ৪০০ টাকা। সর্বনিম্ন ২০০ টাকা ধরা হয়েছে ওয়েস্টার্ন স্ট্যান্ড টিকিটের মূল্য।

আজ (১১ ফেব্রুয়ারি) থেকে সাগরিকা টিকিট কাউন্টার, এমএ আজিজ স্টেডিয়ামের টিকিট কাউন্টার ও অনলাইন থেকে টিকিট সংগ্রহ করতে পারবে সমর্থকরা। সময় নির্ধারিণ করা হয়েছে ম্যাচের আগের দিন ও ম্যাচের দিন সকাল সাড়ে ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত। অনলাইনে সংগ্রহের সময় অবশ্য সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত।


চট্টগ্রাম পর্বের টিকিটের মূল্য

গ্র্যান্ড স্ট্যান্ড ও রুফ টপ হসপিটালিটি ২৫০০ টাকা
ইন্টারন্যাশনাল স্ট্যান্ড-১৫০০ টাকা 
ক্লাব হাউজ ৮০০ টাকা
ইস্টার্ন স্ট্যান্ড ৪০০ টাকা
ওয়েস্টার্ন স্ট্যান্ড ২০০ টাকা


সর্বশেষ

উপরে নিয়ে চলুন