মঙ্গলবার, ৬ ডিসেম্বর ২০২২

মাস্কো সাকিবকে হারিয়ে ফাইনালে বিকেএসপি, জিতেছে ব্রাদার্সও

সৈয়দ মঈনুদ্দিন হোসাইন স্মৃতি ক্রিকেট

ক্রীড়া প্রতিবেদক

১৮ নভেম্বর ২০২২, ১০:৪৮ পূর্বাহ্ন

মাস্কো সাকিবকে হারিয়ে ফাইনালে বিকেএসপি, জিতেছে ব্রাদার্সও

ম্যাচ সেরা বিকেএসপির তুর্জ এর হাতে পুরষ্কার তুলে দেন ফোর এইচ গ্রুপের সিনিয়র ডিজিএম হেলালুজ্জামান

চট্টগ্রামের ছয়টিসহ দেশ-বিদেশের ১২টি অ্যাকাডেমি নিয়ে দ্বিতীয়বারের মতো চট্টগ্রামে শুরু হওয়া সৈয়দ মঈনুদ্দিন হোসাইন স্মৃতি অনূর্ধ্ব-১৮ আন্তর্জাতিক অ্যাকাডেমি কাপের ফাইনালে উঠেছে বিকেএসপি।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) ফোর এইচ স্পোর্টস অ্যাকাডেমি মাঠে বিকেএসপি ৫৮ রানের ব্যবধানে ঢাকার মাস্কো সাকিব অ্যাকাডেমিকে পরাজিত করে ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে।

সকালে টসে জিতে বিকেএসপি আগে ব্যাট করে নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেট হারিয়ে ২৯৬ রানের বড় সংগ্রহ করে। দলের পক্ষে ফাহিম ১৭, আবদুল্লাহ ৩৮, তুর্জ ৯০, জারিফ অপরাজিত ৫৫, বরেন্য ১৫, তাসিব ১৮ ও ফারহান ২৮ রান করে। মাস্কো সাকিবের পক্ষে সাদমান ৪২ রানে ২টি ও রোহান ৪৫ রানে ৩টি উইকেট নেন। 

জবাবে ব্যাট করতে নেমে মাস্কো সাকিব অ্যাকাডেমি ৪৯.২ ওভারে সবকটি উইকেট হারিয়ে ২৩৮ রান সংগ্রহ করে। দলের পক্ষে তন্ময় ২৩, রাহিন ২০, রাফাত ১৪, মাহিম ২৪, রনি ৪৯, আফসান ২৪, সাদমান ২৫ ও আকাশ ২৭ রান করে। বিকেএসপির পক্ষে তাসিব ৪৭ রানে ৪টি, আশরাফ ১৬ রানে ২টি ও ইয়ামিন ৪৮ রানে ৩টি উইকেট নেন। ম্যাচ সেরা বিকেএসপির তুর্জ এর হাতে পুরষ্কার তুলে দেন ফোর এইচ গ্রুপের সিনিয়র ডিজিএম হেলালুজ্জামান । 

সাগরিকাস্থ চট্টগ্রাম বিভাগীয় মহিলা কমপ্লেক্স মাঠে দিনের অপর খেলায় ব্রাদার্স ক্রিকেট অ্যাকাডেমি ৫ উইকেটে খাগড়াছড়ি ক্রিকেট অ্যাকাডেমিকে পরাজিত করে। 

টস জিতে ব্রাদার্স ক্রিকেট অ্যাকাডেমি খাগড়াছড়িকে আগে ব্যাট করতে পাঠায়। খাগড়াছড়ি নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেট হারিয়ে ২০৩ রান সগ্র্রহ করে। দলের পক্ষে পারিম ৩৯, রাকিব ২৯, নাঈম ৫৭, পারভেজ ৫৭ ও তোহিদুল ২৪ রান করে। ব্রাদার্সের পক্ষে শিশির ৩৫ রানে ২টি ও রাসেদ ২৪ রানে ২টি করে উইকেট নেন। 

জবাবে ব্যাট করতে নেমে ব্রাদার্স ক্রিকেট অ্যাকাডেমি ৩৯ ওভারে ৫ উইকেট হারিয়ে ২০৬ রান সংগ্রহ করে। দলের পক্ষে শিশির ৩৫, আতিক ৫৯, নাদিম ৩৪, অনিক অপরাজিত ২৮ ও মেহেদী অপরাজিত ২৬ রান করে। খাগড়াছড়ির পক্ষে নাঈম ২৯ রানে ২টি ও অহি ৪০ রানে ২টি করে উইকেট নেন। ম্যাচ সেরা হন ব্রাদার্স ক্রিকেট অ্যাকাডেমির আতিক।


সর্বশেষ

উপরে নিয়ে চলুন