রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪

চট্টগ্রাম প্রিমিয়ার ক্রিকেট লিগের দলবদল ঘিরে সরগরম এম এ আজিজ স্টেডিয়াম

ক্রীড়া প্রতিবেদক

০৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন

চট্টগ্রাম প্রিমিয়ার ক্রিকেট লিগের দলবদল ঘিরে সরগরম এম এ আজিজ স্টেডিয়াম

সিজেকেএস প্রিমিয়ার ক্রিকেট লিগে দলবদলের প্রথমদিনে চমক দেখিয়েছেন মুক্তিযোদ্ধা সংসদ। ছবি: মো. ফারুক

ফেব্রুয়ারির ২২ তারিখ থেকে মাঠে গড়াতে যাচ্ছে চট্টগ্রাম প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের নতুন মৌসুম। আসন্ন লিগকে কেন্দ্র করে বেশ আগে থেকেই দল গোছানোর কাজ শুরু করে দেয় বিভিন্ন দল। তবে দলবদলের প্রথমদিন সেটির আনুষ্ঠানিকরূপ দেখা যায় চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামের ক্রিকেট কমিটির কার্যালয়ে।

উৎসবমুখর পরিবেশে শুরু হওয়া সিজেকেএস প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের দলবদলের প্রথম দিনে ৫ দলের মোট ৩৭ জন খেলোয়াড় দলবদল করেন। এর মধ্যে বেশ কয়েকজন তারকা খেলোয়াড়সহ ১২ জনকে দলে ভিড়িয়ে চমক দেখিয়েছে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র। 

দল বদলের প্রথম দিনই শক্তিশালী স্কোয়াড গঠনের লক্ষ্যে নিজেদের ঘর সাজিয়ে নিয়েছে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র। সন্ধ্যায় ব্যান্ড পার্টিসহ দল বদল করতে এম এ আজিজ স্টেডিয়ামে ভীড় জমায় মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের কর্মকতা ও খেলোয়াড়রা। বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম, মশিউর রহমান চৌধুরীসহ ক্লাব ও ক্রিকেট কমিটি কর্মকতাবৃন্দ এই সময় উপস্থিত ছিলেন। 

আবাহনী থেকে মুক্তযোদ্ধায় নাম লিখিয়েছেন সাজ্জাদুল হক রিপন। এছাড়া ইস্পাহানী থেকে এসেছেন ইমরুল করিম, চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ থেকে রতন দাশ, চট্টগ্রাম আবাহনী থেকে মো. মনিরুজ্জামান, কোয়ালিটি স্পোর্টস ক্লাব থেকে মারশাদ মেহেদি, কে এম স্পোর্টিং ক্লাব থেকে মো. ওয়াকি উদ্দিন, ব্রাদার্স ইউনিয়ন ক্লাব থেকে মো. শহীদুল ইসলাম, পাইরেটস অব চিটাগাং থেকে জুলহাস সাগর, চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ থেকে ইনজামামুল হক, রাইজিং স্টার জুনিয়র থেকে মো. আল আমিন হোসেন, আগ্রাবাদ নওজোয়ান থেকে এইচ এম সাফায়েত হোসেন, কে এম স্পোর্টিং ক্লাব থেকে মো. আসিফ উদ্দিন। 

একই দিনে উল্লেখযোগ্য ১০ জন করে খেলোয়াড়কে নিজেদের পক্ষে দলে স্বাক্ষর করিয়েছেন ইস্পাহানী স্পোটিং ক্লাব ও ফ্রেন্ডস ক্লাব । তাছাড়া শহীদ শাহজাহান সংঘের পক্ষে ৪ জন এবং সিটি কপোরেশনের পক্ষে ১ জন সই করেন। 

বিভিন্ন দলের পক্ষে প্রথম দিনে দলবদলকৃত বাকি খেলোয়াড়রা হলেন :
ইস্পাহানী স্পোটিং ক্লাব :
সুদীপ্ত দেব, মোহাম্মদ সাজ্জাদ হোসাইন, মো. শহিদ আবদুল্লাহ, আরশি হান্নান মিহন, মো. সাইদুল ইসলাম, সাজ্জাদুর রহমান, মোস্তাফিজুর রহমান রাব্বি, তানজিম মাহাবুব নাবিল, মো. জগলুল বাশার ও মো. আবরার আনাছ মাহি।
ফ্রেন্ডস ক্লাব : মোহাম্মদ শাহেদুল ইসলাম, মো. রাফিউল আলম রুবেল, হাসান মুরাদ মুন্না, মো. ইরফান, মো. আছিয়ুর রহমান, মো. মহিউদ্দিন অয়ন, শেখ মো. মেহেদী হাসান, পেয়ার মোহাম্মদ সৌরভ, ওসমান গনি, আবদুল মুহিদ চৌধুরী।
শহীদ শাহজাহান সংঘ : হিমেল আল মাহমুদ, সাদমান বিন খালেদ, ইসমাইল হোসেন অনিক ও মো. সাইফুল ইসলাম সানী।
সিটি কর্পোরেশন : আশরাফুল হোসেন।

দলবদলের দ্বিতীয় দিনে রবিবার চট্টগ্রাম মোহামেডান স্পোটিং ক্লাবসহ বেশ কয়েকটি ক্লাব দল বদলে অংশগ্রহন করবেন বলে জানা গেছে।


সর্বশেষ

উপরে নিয়ে চলুন