বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪

চারে চার জয় হলো ব্রাদার্সেরও, রাইজিংয়ের প্রথম হার

ক্রীড়া প্রতিবেদক

১৩ ফেব্রুয়ারি ২০২৩, ০৭:৩১ অপরাহ্ন

চারে চার জয় হলো ব্রাদার্সেরও, রাইজিংয়ের প্রথম হার

চট্টগ্রাম প্রিমিয়ার লিগে ব্রাদার্স ইউনিয়নের জয়রথ ছুটছেই। আগের তিন রাউন্ডের কোন ম্যাচ না হারা রাইজিং স্টারকে ১০২ রানের বড় ব্যবধানে হারিয়েছে তারা।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় টসে হেরে ব্যাট করতে নেমে ওপেনার মঈন, টপ অর্ডার মার্শাল আইয়ুব ও অধিনায়ক জাতীয় তারকা মুমিনুল হকের ফিফটির সুবাদে ২৬০ রানের বড় সংগ্রহ করে ব্রাদার্স। সেটি তাড়া করতে গিয়ে ১৬০ রানেই থেমে যাই রাইজিং স্টারের দৌড়।

চার ম্যাচে এটি ব্রাদার্সের চতুর্থ জয়। অন্যদিকে, লিগে এই প্রথম হারের মুখ দেখলো রাইজিং স্টার ক্লাব।

রান তাড়া করতে গিয়ে ২৭ রানে সুমনকে হারানো রাইজিং স্টার নিয়মিত বিরতিতে উইকেট হারায়। রাইজিং এর বাকি ব্যাটসম্যানদের আসা-যাওয়ার মধ্যে ওপেনার আলভি অবিচল থেকে ৯১ বলে ৫ চার ও ১ ছয়ে ৫৪ রান করলেও তা ম্যাচ জয়ের জন্য যথেষ্ট ছিল না। 

ছয়ে নামা শাকিল ২২ রানে অপরাজিত থাকলেও  মুনতাসির ১৯ রানে, রাজিব ১৬ রানে আউট হয়ে যান। 

ব্রাদার্স ইউনিয়নের পক্ষে ইকবাল হোসাইন ও আরমান হোসাইন ৩টি করে উইকেট লাভ করেন।

এর আগে সকালে, ব্রাদার্স ইউনিয়নকে দারুণ সূচনা এনে দেন মইন ও ইলিয়াস সানি। দলীয় ৬০ রানের মাথায় ২৪ রান করা ইলিয়াস আমি আউট হওয়ার পর দ্রুতই ফিরে যান ১৩ রান করা প্রান্তিক নওরোজ নাবিল। 

নাবিলের বিদায়ের পর মার্শাল আইয়ুব এসে মঈনের সাথে জুটি গড়ে ব্রাদার্সের রান নিয়ে যান ২০০-তে।  ৪৫ ওভারে প্রথম বলে ৫১ বলে ৫৮ রান করা মার্শাল আউট হলে ভাঙে এই জুটি।

তখনই ঝোড়ো ইনিংস খেলে ব্রাদার্সের রান রাইজিং এর ধরাছোঁয়ার বাইরে নিয়ে যান জাতীয় তারকা মুমিনুল হক সৌরভ। ইনিংস শেষ হওয়ার ২.২ ওভার আগে আউট হওয়া মুমিনুল ৬৭ বলে ৮৯ রান করেন। তার ইনিংসটি সাজানো ছিল ৫ চার ও ৪ ছয়ে।

 


সর্বশেষ

উপরে নিয়ে চলুন