মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২

টেনিস তারকা সেরেনার অবসরের ইঙ্গিত

স্পোর্টস ডেস্ক

০৯ আগস্ট ২০২২, ০৯:০৮ অপরাহ্ন

টেনিস তারকা সেরেনার অবসরের ইঙ্গিত

লাইফস্টাইল ম্যাগাজিন ভোগের সেপ্টেম্বর সংখ্যায় টেনিস থেকে অবসরের ইঙ্গিত দিয়েছেন মার্কিন টেনিস তারকা সেরেনা উইলিয়ামস। চলতি মাসের শেষের দিকে অনুষ্ঠেয় ইউএস ওপেনে অংশ নিয়ে অবসরের আনুষ্ঠানিক ঘোষণা দিতে পারেন তিনি।

ভোগের নতুন সংখ্যায় অবসরের ইঙ্গিত দিয়ে ২৩ বারের গ্র্যান্ডস্লাম জয়ী সেরেনা লিখেছেন, 'আমার জন্য এটা (টেনিস থেকে অবসর নেওয়া) সবচেয়ে কঠিন বিষয়। আমি চাই না এটা (টেনিস ক্যারিয়ার) শেষ হোক, তবে একইসঙ্গে আমি সামনে (আমার জন্য) যা অপেক্ষা করছে তার জন্যও তৈরি।'

অবসরের ইঙ্গিতের পরই সেরেনা জানিয়েছেন, চলতি মাসে নিউইয়র্কে অনুষ্ঠেয় ইউএস ওপেনে খেলতে চান তিনি। সেই আসরের মধ্য দিয়েই ক্যারিয়ারের ইতি টানতে পারেন।

পাঁচ বছরের কন্যা অলিম্পিয়া এবং পরিবারকে সময় দিতেই টেনিস বিদায় বলার সিদ্ধান্ত নিতে যাচ্ছেন ৪০ বছর বয়সী সেরেনা। এছাড়া অদূর ভবিষ্যতে আরেকটি সন্তান গ্রহণের ইচ্ছার কথাও ভোগের লেখায় জানিয়েছেন তিনি, 'গত বছর থেকে আমি এবং অ্যালেক্সিস আরেকটি সন্তান নেওয়ার চেষ্টা করছি। আমি অ্যাথলেট থাকা অবস্থায় ফের গর্ভধারণ করতে পারব না।'

সর্বকালের অন্যতম সেরা টেনিস তারকা ১৯৯৫ সালে পেশাদার টেনিস দুনিয়ায় পা রাখেন। এরপরের গল্পটা যেন রুপকথার চেয়েও বেশি কিছু। টেনিস কোর্টে অসামান্য প্রতিভার স্বাক্ষর রেখে গড়েছেন অসংখ্য রেকর্ড, জিতেছেন ৭৩টি শিরোপা। বর্ণাঢ্য ক্যারিয়ারে সেরেনা ৭টি অস্ট্রেলিয়ান ওপেন, ৩টি ফ্রেঞ্চ ওপেন, ৭টি উইম্বলডন এবং ৬টি ইউএস ওপেন জয় করেছেন।


সর্বশেষ

উপরে নিয়ে চলুন