মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪

পাইরেটসের কাছে পাত্তায় পায়নি শাহজাহান সংঘ

ক্রীড়া প্রতিবেদক

২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১২:৫৫ অপরাহ্ন

পাইরেটসের কাছে পাত্তায় পায়নি শাহজাহান সংঘ

শিরোপা প্রত্যাশী পাইরেটস অব চিটাগাংয়ের সামনে পাত্তায় পায়নি শহীদ শাহজাহান সংঘ। চট্টগ্রাম প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে তারা হেরেছে ৭ উইকেটের বড় ব্যবধানে।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) যারা দুপুরের খাবারের পর চট্টগ্রাম এম এ স্টেডিয়ামে প্রিমিয়ারের খেলা উপভোগ করতে গিয়েছেন নিশ্চয় তারা মাঠে খেলা চলতে না দেখে হতবাক হয়েছেন। তারা খেলা দেখবেনই বা কি করে! দুপুরের মধ্যেই শেষ হয়ে গেছে পাইরেটস আর শাহজাহান সংঘের ‘লড়াই’। শব্দটিকে লড়াই না বলে আধিপত্য বললে মানানসই হবে বেশি। পুরো খেলায় আধিপত্য বিস্তার করে অনায়াস এক জয় তুলে নেয় পাইরেটস।

সকালে টস জিয়ে দিয়ে এবারের আসর শুরু হয় পাইরেটস অব চিটাগাংয়ের। তারা শহীদ শাহজাহান সংঘকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানিয়ে প্রতিযোগিতা নিয়ে উইকেট নেয়া শুরু করে। ইনিংসের দ্বিতীয় ওভারে যেটি শুরু করেন রোহান। এরপর পাইরেটসের হয়ে বল করতে আসা ছয় বোলারই হাত ঘুরিয়ে পেয়েছেন উইকেটের দেখা। এরমধ্যে শাহাদাত হৃদয় ৩ উইকেট নিয়ে শাহজাহান সংঘের ব্যাটিংয়ের যবানিকাপাত করেন। পাশাপাশি আকিব ও রোহানের ঝুলিতে যোগ হয় জোড়া উইকেট। ১ উইকেট নিয়ে সন্তুষ্ট থাকতে হয় পাটেয়ারী, রুবেল ও বেলালকে।

শাহজাহান সংঘের পক্ষে ব্যাট হাতে শাহাদাত ও হাবিব উভয়ই ২১ রান করেন। এছাড়া, আতিকের ব্যাট থেকে আসে ১৫ রান। বাকি ব্যাটারদের কারও ব্যাট থেকে দু অঙ্কের রানের দেখা মিলেনি। ফলে ৩৬.১ ওভারে মাত্র ৯৫ রানে গুটিয়ে যায় শাহজাহান সংঘ। 

মাত্র ৯৬ রান তাড়া কনরতে নেমে ১২.১ ওভারেই ৫৩ রানের উদ্বোধনী জুটি গড়েন রোহান ও রুকন। রোহানের ব্যাট থেকে আসে ম্যাচ সর্বোচ্চ ৩৪ রান। এছাড়া, তওসিফ করেন ৩০ রান। রুকনের ব্যাট থেকে আসে ২১ রান। ফলে ২৩.৩ ওভারে জয় নিয়ে মাঠ ছাড়ে পাইরেটস। শাহজাহান সংঘের শাহাদাত শিকার করেন ২ উইকেট। 


সর্বশেষ

উপরে নিয়ে চলুন