সোমবার, ৫ ডিসেম্বর ২০২২

প্রথম ম্যাচে আর্জেন্টিনার একাদশে যারা থাকছেন

প্রতিপক্ষ সৌদির আরব

দেশ স্পোর্টস ডেস্ক

২১ নভেম্বর ২০২২, ০১:১০ অপরাহ্ন

প্রথম ম্যাচে আর্জেন্টিনার একাদশে যারা থাকছেন

ইনজুরির কানাঘোঁষা উড়িয়ে প্রথম ম্যাচেই থাকছেন লিওনেল মেসি

কাতারে স্বাগতিকদের হার দিয়ে পর্দা উঠেছে ফুটবল বিশ্বকাপের। কিন্তু বলতে গেলে বাংলাদেশের সমর্থকদের বিশ্বকাপ এখনো শুরু হয়নি। দেশের সিংহভাগ সমর্থক আর্জেন্টিনা-ব্রাজিলে ভাগাভাগি। তবে বেশিদিন অপেক্ষা করতে হচ্ছে না দেশের ফুটবল পাগল সমর্থকদের। আসরের অন্যতম হট ফেবারিট দল লিওনেল মেসির আর্জেন্টিনা মাঠে নামছে আগামীকাল মঙ্গলবার। 

নিজেদের প্রথম ম্যাচে সৌদি আরবের বিপক্ষে লড়বে আলবিসেলেস্তারা। এ ম্যাচে দলটির একাদশ কেমন হবে সেটা নিয়েও শুরু হয়েছে আলোচনা। প্রশ্ন একটাই- কারা থাকবেন প্রথম একাদশে!

‘সি’ গ্রুপে থাকা লিওনেল মেসির দলের প্রতিপক্ষ হিসেবে থাকা বাকি দুই হলো মেক্সিকো এবং পোল্যান্ড। ২৬ নভেম্বর লিওনেল মেসিরা মাঠে নামবে মেক্সিকোর বিপক্ষে। ৩০ নভেম্বর গ্রুপ পর্বের শেষ ম্যাচে তাদের প্রতিপক্ষ পোল্যান্ড। প্রথম ম্যাচে আগামীকাল বাংলাদেশ সময় বিকেল ৪টায় কাতারের লুসাইল স্টেডিয়ামে সৌদির বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা। 

তার আগে দেখে নেওয়া যাক সেই ম্যাচে আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ কেমন হতে পারে। গুঞ্জন রয়েছে সৌদি আরবের বিপক্ষে মাঝমাঠের দায়িত্ব থাকবেন রদ্রিগো দে পল, লিয়ান্দ্রো পারেদেস। সঙ্গে থাকবেন আলেক্সিস ম্যাকঅ্যালিস্টার। শুরুর দিকে রক্ষণভাগ সামলানোর মূল দায়িত্ব পড়বে মার্কোস আকুনিয়া ও নায়ুয়েল মোলিনার ওপর। তাদের সঙ্গে থাকবেন নিকোলাস ওতামেন্ডি।

আক্রমণভাগে বরাবরের মতো থাকবেন লিওনেল মেসি, আনহেল দি মারিয়া ও লাউতারো মার্তিনেস। এমিলিয়ানো মার্তিনেস তো থাকছেনই গোলবারের নিচে অতন্দ্র প্রহরী হিসেবে।

সৌদি আরবের বিপক্ষে আর্জেন্টিনার সম্ভাব্য প্রথম একাদশ

এমিলিয়ানো মার্তিনেস, মার্কোস আকুনিয়া, নায়ুয়েল মোলিনা, নিকোলাস ওতামেন্ডি, ক্রিশ্চিয়ান রোমেরো, রদ্রিগো দে পল, লিয়ান্দ্রো পারেদেস, আলেক্সিস ম্যাকঅ্যালিস্টার, লিওনেল মেসি, আনহেল দি মারিয়া ও লাউতারো মার্তিনেস।


সর্বশেষ

উপরে নিয়ে চলুন