সোমবার, ৫ ডিসেম্বর ২০২২

শেখ কামাল অনুর্ধ্ব-১৮ জোনাল ক্রিকেটে সিলেট ও হবিগঞ্জের জয়

চট্টগ্রাম ভেন্যু

ক্রীড়া প্রতিবেদক

৩০ অক্টোবর ২০২২, ০৫:১৮ অপরাহ্ন

শেখ কামাল অনুর্ধ্ব-১৮ জোনাল ক্রিকেটে সিলেট ও হবিগঞ্জের জয়

চট্টগ্রাম ভেন্যুর খেলা উদ্বোধন করছেন চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনসহ অতিথিরা

বাংলাদেশ ক্রিকেট বোর্ড আয়োজিত শেখ কামাল অনুর্ধ্ব-১৮ জোনাল ক্রিকেট টুর্নামেন্টের চট্টগ্রাম ভেন্যুর খেলা শুরু হয়েছে। উদ্বোধনী খেলায় জয়লাভ করেছে সিলেট ও হবিগঞ্জ জেলা।

চট্টগ্রাম মহিলা কমপ্লেক্ম মাঠে অনুষ্ঠিত খেলায় সিলেট জেলা দল ৩ উইকেটে হারায় লক্ষ্মীপুর জেলাকে। প্রথমে ব্যাট করতে নেমে লক্ষ্মীপুর জেলা দল ৪৮ ওভারে অলআউট হওয়ার আগে ১৪৭ রান করে। দলের পক্ষে সোহেল ৩৫ ও রায়হান ২৪ রান করেন। সিলেটের হয়ে নাহিয়ান নেন ৩ উইকেট। 

জবাবে সিলেট জেলা দল ৩৯.২ ওভারে ৭ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায়। ব্যাট হাতে রায়হান করেন ম্যাচ সর্বোচ্চ ৪২ রান। এছাড়া মাজহার অপরাজিত থাকেন ৪০ রানে। লক্ষ্মীপুরের হয়ে সায়মন ৪৩ রানে নেন ৪ উইকেট।

চট্টগ্রাম বন্দর স্টেডিয়ামে দিনের অপর খেলায় হবিগঞ্জ জেলা দল ৩ উইকেটের ব্যবধানে হারায় ব্রাহ্মণবাড়িয়া জেলা দলকে। ব্রাহ্মণবাড়িয়া প্রথমে ব্যাট করতে নেমে ৪৯.৬ ওভারে অলআউট হওয়ার আগে ১৫১ রান করে। দলের পক্ষে বিজয় অর্ধশত (৫২ রান) রান করেন। ব্রাহ্মণবাড়িয়ার ইনিংসে অতিরিক্ত খাত থেকে আসে ৪৮ রান। হবিগঞ্জের হয়ে তানভির, সুফিয়ান ও ইমন নেন ২টি করে উইকেট।

জবাবে বল হাতে সফলতা দেখানো হবিগঞ্জের সাইফুল ও ইমনের দৃঢ়তায় ৪৮.৫ ওভারে জয় পেয়ে যায়। সাইফুল ৩৫ ও ইমন ২৭ রান করেন। হবিগঞ্জের হয়ে ওসমান ৩টি ও নোমান ২টি উইকেট লাভ করেন। 

এর আগে চট্টগ্রাম ভেন্যুর খেলা আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন বিসিবির পরিচালক ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন। এ সময় সিজেকেএস বয়সভিত্তিক ক্রিকেটের চেয়ারম্যান ও প্রেসক্লাব প্রেসিডেন্ট আলী আব্বাস, সিজেকেএস যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, ক্রিকেট কমিটির যুগ্ম সম্পাদক জিএম হাসানসহ অন্যরা উপস্থিত ছিলেন। 


সর্বশেষ

উপরে নিয়ে চলুন