জাতীয় স্কুল ক্রিকেটে চট্টগ্রাম চ্যাম্পিয়ন সানশাইন গ্রামার

ক্রীড়া প্রতিবেদক

২৮ এপ্রিল ২০২৪, ১০:০২ অপরাহ্ন

জাতীয় স্কুল ক্রিকেটে চট্টগ্রাম চ্যাম্পিয়ন সানশাইন গ্রামার

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) আয়োজিত ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা (সিজেকেএস) এর ব্যবস্থাপনায় ইয়ং টাইগার্স জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতার চট্টগ্রাম পর্বে চ্যাম্পিয়ন হয়েছে সানশাইন গ্রামার স্কুল।

রোববার (২৮ এপ্রিল) চট্টগ্রাম বিভাগীয় মহিলা কমপ্লেক্স মাঠে অনুষ্ঠিত ফাইনালে সানশাইন ১৩৮ রানের বড় ব্যবধানে হারায় নাসিরাবাদ সরকারি স্কুলকে।

সকালে টসে জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভাওে ৮ উইকেট হারিয়ে ২৩৮ রান সংগ্রহ করে সানশাইন গ্রামার স্কুল। দলের পক্ষে আউসাফ খান করেন সর্ব্বোচ ৭৭ রান করেন। এছাড়া, মাহির আনোয়ার করেন ৬১ রান।

নাসিরাবাদ স্কুলের তাফসিদুল ৪ উইকেট লাভ করেন।

২৩৯ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৩৫.৫ ওভারে ১০০ রানে অলআউট হয়ে যায় নাসিরাবাদ স্কুল। দলের পক্ষে সর্ব্বোচ ৩৬ রান করেন মো. আবিদ। সানশাইন স্কুলের ইমরান হোসেন সামি ও আরসাদুল ৩টি করে এবং মো. ইব্রাহিম ২টি উইকেট লাভ করেন।

ফাইনালে ম্যাচ সেরা হন সানশাইন স্কুলের আউসাফ খান।

খেলা শেষে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন বিসিবির পরিচালক ও সিজেকেএস সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন। এসময় আরো উপস্থিত ছিলেন সিজেকেএস যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, অহীদ সিরাজ চৌধুরী স্বপন, সিজেকেএস নির্বাহী সদস্য ও ক্রিকেট কমিটির সম্পাদক আবদুল হান্নান আকবর, নির্বাহী সদস্য এনামুল হক, কাউন্সিলর মকসুদুর রহমান বুলবুল, শওকত হোছাইন, আবদুর রশিদ লোকমান, ক্রিকেট কোচ মহিবুল করিম মিঠুসহ প্রতিযোগিতায় অংশ নেয়া স্কুলের খেলোয়াড় ও শিক্ষকবৃন্দ।


সর্বশেষ

উপরে নিয়ে চলুন