রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪

চট্টগ্রাম আবাহনীর ক্রিকেট কমিটির চেয়ারম্যান গাওহার সিরাজ জামিল

ক্রীড়া প্রতিবেদক

০৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন

চট্টগ্রাম আবাহনীর ক্রিকেট কমিটির চেয়ারম্যান গাওহার সিরাজ জামিল

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা (সিজেকেএস) আয়োজিত প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের সফলতম দল বর্তমান চ্যাম্পিয়ন চট্টগ্রাম আবাহনী লিমিটেডের নতুন ক্রিকেট কমিটি গঠন করা হয়েছে। 

সম্প্রতি ক্লাব প্রাঙ্গনে পরিচালনা পরিষদের সভায় ফোর এইচ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক, সেরাজ ফোর এইচ স্পোর্টস অ্যাকাডেমির ফাউন্ডার প্রেসিডেন্ট ও বাংলাদেশ নিটওয়্যার ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশন (বিকেএমইএ) এর সহসভাপতি গাওহার সিরাজ জামিলকে আবারও ক্রিকেট কমিটির চেয়ারম্যান নির্বাচিত করা হয়েছে।

নির্বাচিত হওয়ার পর ক্রিকেট কমিটির চেয়ারম্যান গাওহার সিরাজ জামিল বলেন, ‘চট্টগ্রাম প্রিমিয়ার ডিভিশনে আবাহনী প্রতিবারই খুবই দারুণ ক্রিকেট খেলে থাকে। চট্টগ্রাম আবাহনী প্রতিবারের ন্যায় এবারও চ্যাম্পিয়নশিপের জন্য লড়বে।’ সেরাজ ফোর এইচ স্পোর্টস অ্যাকাডেমির নিজস্ব ক্রিকেটারদের নিয়ে এবারের আসরে চ্যাম্পিয়ন শিরোপা ধরে রাখবেন বলেন তিনি প্রত্যাশা করেন।

প্রসঙ্গত, গাওহার সিরাজ জামিলের সরাসরি তত্বাবধানে সেরাজ ফোর এইচ স্পোর্টস অ্যাকাডেমি নিজস্ব স্টেডিয়ামে দীর্ঘদিন ধরে ভালো মানের ক্রিকেটার তৈরির কাজ করে আসছে। তাদের দারুণ পারফরম্যান্সের সুবাদে চট্টগ্রাম প্রিমিয়ার লিগে ধারাবাহিক সফলতা দেখিয়ে আসছে চট্টগ্রাম আবাহনী।


সর্বশেষ

উপরে নিয়ে চলুন