শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

বাপ্পার ঝোড়ো সেঞ্চুরিতে ব্রাদার্স ইউনিয়নের দাপুটে জয়

ক্রীড়া প্রতিবেদক, কক্সবাজার থেকে

০৮ মার্চ ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন

বাপ্পার ঝোড়ো সেঞ্চুরিতে ব্রাদার্স ইউনিয়নের দাপুটে জয়

শামসুদ্দিন বাপ্পা ওয়ানডাউনে উইকেটে নেমে দেখেশুনে খেলা শুরু করেন। সিঙ্গেল-ডাবলের পাশাপাশি খারাপ বলগুলোকে চার-ছয়ে পরিণত করে ৫৪ বলে তুলে নেন হাফ সেঞ্চুরি। এরপর শাহজাহান সংঘের বোলারদের ওপর ঝড় বইয়ে দিয়ে পরের ২৯ বলেই তিন অঙ্কের ম্যাজিক ফিগারে পৌঁছে যান ব্রাদার্স ইউনিয়নের এই অলরাউন্ডার।

তার এই রুদ্রমূর্তিতে ব্রাদার্স ইউনিয়ন ২০৭ রান তাড়া করে ফেলে ২৬.২ ওভারেই। দল যখন জয় নিয়ে মাঠ ছাড়ে বাপ্পার নামে পাশে তখন জ্বলজ্বল করছিল ১০৬ রান। তার এই ৮১ বলের অপরাজিত ইনিংসটি সাজানো ছিল ৭টি চার আর ৮টি বিশাল ছয়ে। তবে বাপ্পার এমন শুরুর পেছনে মূল কারিগর ব্রাদার্সের ওপেনার সাদিকুর রহমান। তিনি মাত্র ৫৪ বলে এক ডজন চারের সাহায্যে ৭৪ রান করেন। তিনি আউট হওয়ার আগে বাপ্পাকে নিয়ে ১১১ রানের জুটি গড়ে ব্রাদার্সের বড় জয়ে অবদান রাখেন।

এর আগে টসে হেরে ব্যাট করতে নেমে শহীদ শাহজাহান সংঘ মহিন ও অনিকের ব্যাটিং দৃঢ়তা এবং সানির ছোট ক্যামিও ইনিংসে নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে ২০৬ রান করে।

শাহজাহান সংঘের হয়ে মিডল অর্ডার ব্যাটার ইসমাইল হোসেন অনিক সর্বোচ্চ ৬৯ রান করেন। তার ৮১ বলের অপরাজিত ইনিংসটি সাজানো ছিল  ৬টি চার এবং ১টি ছয়ে। এছাড়া, ওপেনার মাহিন হাসান ১০০ বল খেল ৬ চারে করেন ৫২ রান। শেষ দিকে সানি ২৯ বলে ৩ ছয়ে ৩৩ রানে অপরাজিত থাকেন।

ব্রাদার্স ইউনিয়নের হয়ে পেসার নকিব ৫৩ রানে নেন ৩ উইকেট।


সর্বশেষ

উপরে নিয়ে চলুন