বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

সিকো কর্পোরেট কাপ সিজন টু বুধবার থেকে শুরু

ক্রীড়া প্রতিবেদক

২০ ফেব্রুয়ারি ২০২৪, ০১:৫০ অপরাহ্ন

সিকো কর্পোরেট কাপ সিজন টু বুধবার থেকে শুরু

সিকো গ্রুপের পৃষ্ঠপোষকতায় সিকো কর্পোরেট কাপ সিজন-২ চট্টগ্রামের নিজস্ব স্থাপনা সিকো এরিনায় বুধবার (১৯ ফেব্রুয়ারি) থেকে শুরু হচ্ছে। ১২ দিনব্যাপী এই কর্পোরেট টুর্নামেন্টে ফুটবল ক্রিকেট ব্যাডমিন্টনের জমকালো আয়োজন থাকছে।

সোমবার দুপুরে সিকো এরিনায় সিকো গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ সাইফুল ইসলাম ট্রফি ও জার্সি উম্মোচনের  মাধ্যমে টুর্নামেন্টের উদ্বোধন করেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘কর্পোরেট  সম্পর্ক উন্নয়নে এই টুর্নামেন্ট দারুন ভূমিকা রাখবে এবং একে অন্যের সাথে আরো কাছাকাছি আসার সুযোগ পাবেন। এই টুর্নামেন্ট আগামীতেও অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। এই সময় আরো উপস্থিত ছিলেন গ্রুপের পরিচালক ইশমাম চৌধুরী এবং অন্যতম পরিচালক আরহাম চৌধুরী। 

ফুটবলে দশটি কর্পোরেট টিম অংশগ্রহণ করছে। ক্রিকেটে মোট ছয়টি কর্পোরেট দল অংশগ্রহণ করছে। খেলাগুলো গ্রুপ লিগ হিসেবে অনুষ্ঠিত হবে। ফুটবল ও ক্রিকেটে চ্যাম্পিয়ন দল ট্রফি ছাড়াও প্রাইজমানি ১ লক্ষ ২৫ হাজার টাকা এবং রানার্সআপ দল ৭৫ হাজার টাকা পাবে। এছাড়াও ফুটবল ও ক্রিকেট ইভেন্টে টুর্নামেন্টের সেরা খেলোয়াড় পাবে আকর্ষণীয় বাইক। 

অংশগ্রহণকারী দলগুলো হলো বনফুল, পিএইচপি, চৌধুরী গ্রুপ, সিকো গ্রুপ, বিএস গ্রুপ, ব্যাংক এশিয়া, নিট মুন এপারলেস, মোদাস্সের এন্ড কোং, টি লাইন শিপিং, চতুষ্কোণ।


সর্বশেষ

উপরে নিয়ে চলুন