শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

বাংলাদেশ হকি দলের কাছে ইন্দোনেশিয়ার হার

এশিয়ান গেমস

নিজস্ব প্রতিবেদক

২৭ জুন ২০২২, ০২:১৪ অপরাহ্ন

বাংলাদেশ হকি দলের কাছে ইন্দোনেশিয়ার হার

ব্যাংককে চলমান এশিয়ান গেমস হকির বাছাই পর্বের প্রথম ম্যাচে ইন্দোনেশিয়াকে ৩-১ ব্যবধানে হারিয়েছে বাংলাদেশ। দুর্দান্দ পারফরমেন্সে ম্যাচ সেরা হয়েছেন বাংলাদেশের অধিনায়ক রেজাউল করিম বাবু।

ম্যাচের দশম মিনিটে সরোয়ার হোসেন ফিল্ড গোল করে এগিয়ে দেন দলকে। দ্বিতীয় কোয়ার্টারের ৮ মিনিটে ফিল্ড গোল করে ব্যবধান দ্বিগুণ করেন মিমো।

তৃতীয় কোয়ার্টারের ৯ মিনিটে ইন্দোনেশিয়া গোল করে ব্যবধান ২-১ করে। তবে ১০ মিনিটে আরেকটি গোল তুলে নেয় বাংলাদেশ। ফিল্ড গোলে দলের সহজ জয় নিশ্চিত করেন রাব্বি।

আগামী ১০ মে শ্রীলঙ্কার বিপক্ষে নিজেদের দ্বিতীয় ম্যাচে অংশ নিবে বাংলাদেশ। ১২ মে সিঙ্গাপুরের বিপক্ষে পুলের শেষ ম্যাচ খেলবে লাল-সবুজের প্রতিনিধিরা।

এশিয়ার সবোর্চ্চ ক্রীড়া ইভেন্টে মূল পর্বে জায়গা পেতে দুই গ্রুপে ভাগ হয়ে অংশ নিচ্ছে নয়টি দল। ১৪ মে সেমিফাইনাল খেলবে ‘এ’ এবং ‘বি’ গ্রুপের চ্যাম্পিয়ন ও রানার্সআপ দল। পরের দিন ফাইনাল।

থাইল্যান্ডের বাছাই থেকে শীর্ষ চারটি দল সেপ্টেম্বরে চীনের হাংজুতে অনুষ্ঠিত হতে যাওয়া এশিয়ান গেমসে খেলার যোগ্যতা অর্জন করবে। যদিও শুক্রবার অনির্দিষ্টকালের জন্য এশিয়ান গেমস স্থগিত ঘোষণা করেছে কর্তৃপক্ষ।


সর্বশেষ

উপরে নিয়ে চলুন