সোমবার, ৫ ডিসেম্বর ২০২২

জাতীয় যুব হকি প্রতিযোগিতায় আঞ্চলিক চ্যাম্পিয়ন চট্টগ্রাম বিভাগ

ক্রীড়া প্রতিবেদক

১৯ অক্টোবর ২০২২, ১১:১৮ পূর্বাহ্ন

জাতীয় যুব হকি প্রতিযোগিতায় আঞ্চলিক চ্যাম্পিয়ন চট্টগ্রাম বিভাগ

বংলাদেশ হকি ফেডারেশন আয়োজিত ২৭ তম জাতীয় যুব হকি প্রতিযোগিতায় আঞ্চলিক চ্যাম্পিয়ন হয়ে পরের রাউন্ডে উন্নীত হয়েছে চট্টগ্রাম বিভাগীয় দল। 

মঙ্গলাবার (১৮ অক্টোবর) চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত চট্টগ্রাম ভেন্যুতে নিজেদের শেষ ম্যাচে চট্টগ্রাম বিভাগীয় দল ৪-১ গোলে নোয়াখালী জেলা দলকে পরাজিত করে ‘খ’ গ্রুপে চ্যাম্পিয়ন হয়ে পরের রাউন্ডে যাওয়া নিশ্চিত করে। এই ভেন্যু থেকে চট্টগ্রাম বিভাগীয় দল ছাড়াও কক্সবাজার জেলা দল পরের রাউন্ডে উন্নীত হয়েছে। 

গতকালের খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় বিজয়ী দলের খেলোয়াড় ওয়াসির। তার হাতে পুরস্কার তুলে দেন সিজেকেএস যুগ্ম সম্পাদক মশিউর রহমান চৌধুরী।

এর আগে দিনের প্রথম ম্যাচে ফেনী জেলা দল ৩-০ গোলে চট্টগ্রাম শিক্ষা বোর্ডকে পরাজিত করে। উক্ত খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় বিজয়ী দলের খেলোয়াড় কাজী সাজ্জাদ। তার হাতে পুরস্কার তুলে দেন সিজেকেএস হকি কমিটির যুগ্ম সম্পাদক নিজাম উদ্দীন নিজু। 

এদিকে গতকালের খেলা শেষে 'খ' গ্রুপ চ্যাম্পিয়ন চট্টগ্রাম বিভাগীয় দলকে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে ট্রফি প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন সিজেকেএস যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, মশিউর রহমান চৌধুরী, সিজেকেএস নির্বাহী সদস্য ও হকি কমিটির চেয়ারম্যান আবুল হাসেম, সিজেকেএস হকি কমিটির সম্পাদক মো. লুৎফুল করিম সোহেল, হকি কমিটির যুগ্ম সম্পাদক মকসুদুর রহমান বুলবুল, নিজাম উদ্দিন নিজু, তরুন কান্তি ভট্টাচার্য, সিজেকেএস কাউন্সিলর আকতারুজ্জামান, রায়হান উদ্দীন রুবেল, সাইফুল আলম খান, হকি কমিটির সদস্য মহসিনুল হক চৌধুরী, মাসুদুল ইসলাম, আল মামুনুল করিম প্রমুখ।


সর্বশেষ

উপরে নিয়ে চলুন