মঙ্গলবার, ৬ ডিসেম্বর ২০২২

প্রথম বিভাগ ফুটবলে উড়তে থাকা পটিয়া ধাক্কা খেল রাইজিং স্টারে

ক্রীড়া প্রতিবেদক

১০ নভেম্বর ২০২২, ১১:৫৮ পূর্বাহ্ন

প্রথম বিভাগ ফুটবলে উড়তে থাকা পটিয়া ধাক্কা খেল রাইজিং স্টারে

ম্যাচ সেরা বিজয়ী দলের মো. শরিফের হাতে ক্রেস্ট তুলে দেন সিজেকেএস কাউন্সিলর মোহাম্মদ আবু জাহেদ

চট্টগ্রাম প্রথম বিভাগ ফুটবল লিগে দুরন্তভাবে ছুটে চলা পটিয়া উপজেলা ক্রীড়া সংস্থাকে প্রথম হার ‘উপহার’ দিল রাইজিং স্টার ক্লাব।  বুধবার (৯ নভেম্বর) চট্টগ্রাম এমএ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে দিনের একমাত্র ম্যাচে রাইজিং স্টার ২-০ গোলে হারায় পটিয়াকে।

প্রথম বিভাগ লিগের শুরুতে টানা দুটি ম্যাচ হেরে গিয়েছিল রাইজিং স্টার ক্লাব। তবে এর পরের দুটি ম্যাচে টানা জয় ছিনিয়ে নিয়ে পয়েন্ট টেবিলে নিজেদের পয়েন্ট নিয়ে গেল ৬-এ। অন্যদিকে প্রথম হারের দেখা পাওয়া পটিয়া সমানসংখ্যক চারটি ম্যাচ খেলে ৭ পয়েন্ট পেয়েছে তারা। প্রথম দুটি খেলায় জয় এবং তৃতীয় খেলায় ড্র করেছিল পটিয়া উপজেলা। 

গতকালের খেলায় প্রথমার্ধেই ২-০ গোলে এগিয়ে যায় রাইজিং স্টার। প্রথম তিন খেলায় অপরাজিত থাকা পটিয়া উপজেলা ক্রীড়া সংস্থা যে নৈপুণ্য দেখিয়ে আসছিল গতকাল তা দেখা যায়নি। খেলার ২২ মিনিটে প্রথম গোল করে রাইজিং স্টার। একটি আক্রমন থেকে ক্রস পান দলের আবদুল হালিম। তার শট জালে জড়ালে ১-০ গোলে এগিয়ে যায় রাইজিং স্টার ক্লাব। আক্রমন পাল্টা আক্রমনে থাকা দু’দলের খেলায় ৩৫ মিনিটে আবারো এগিয়ে যায় রাইজিং স্টার। মো. শরীফ গোলসংখ্যা দ্বিগুন করে নেন। একটি ফাউল থেকে ফ্রি কিক লাভ করে রাইজিং ষ্টার। মো. শরীরের নিপুন কোনাকুনি শট জালে ঢুকে গেলে দুই গোলে এগিয়ে যেতে সমর্থ হয় রাইজিং।

দ্বিতীয়ার্ধেও দুই দল আক্রমন পাল্টা করে গেলে কিছু কিছু সুযোগ পায়। তবে গোল করতে পারেনি আর কেউ। ম্যাচের ৬৬ মিনিটের সময় পটিয়ার শেফারাতুল আলম কিপারকে একা পেয়েছিলেন। তার সামনে ছিল শুধু কিপার। কিন্তু তিনি বলটি গোলে রাখতে পারেননি। বল উঠে যায় বারের উপর দিয়ে। গোল শোধের একটি দারুন সুযোগ নষ্ট হয় পটিয়ার। ৭৩ মিনিটে রাইজিং পেয়েছে গোল করার আরো একটি সুযোগ। বদলি জাহাঙ্গীর হোসেনের প্রচেষ্টা জটলার মধ্যে ব্যর্থ হয়ে যায়।

গতকালের খেলায় ম্যাচ সেরা বিজয়ী দলের মো. শরিফের হাতে ক্রেস্ট তুলে দেন সিজেকেএস কাউন্সিলর মোহাম্মদ আবু জাহেদ।

আজকের খেলা
আজ প্রথম বিভাগ ফুটবল লিগে দুটি খেলা অনুষ্ঠিত হবে। দুপুর ১২.৪৫ টায় প্রথম খেলায় কর্ণফুলী ক্লাব এবং আগ্রাবাদ নওজোয়ান ক্লাব প্রতিদ্বন্দ্বিতা করবে। দুপুর ২.৪৫ টায় দ্বিতীয় খেলায় কল্লোল সংঘ এবং কিষোয়ান স্পোর্টিং ক্লাব পরস্পরের মোকাবেলা করবে। দুটি খেলাই এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।


সর্বশেষ

উপরে নিয়ে চলুন