'বোলার' সাদিকের পর কফিল-ঝড়ে ব্রাদার্সের কাছে মোহামেডানের বড় হার

ক্রীড়া প্রতিবেদক

১৩ মে ২০২৪, ০৯:১৯ অপরাহ্ন

'বোলার' সাদিকের পর কফিল-ঝড়ে ব্রাদার্সের কাছে মোহামেডানের বড় হার

ব্রাদার্সের ম্যাচ জয়ের দুই নায়ক কফিল ও সাদিক

ঘরের মাঠ চট্টগ্রাম কিংবা ঢাকা প্রিমিয়ার থেকে শুরু করে জাতীয় লিগ। সব জায়গায় ওপেনার ব্যাটার হিসেবে খেলেন সাদিকুর রহমান। ওপেন করতে নেমে চট্টগ্রাম প্রিমিয়ার ক্রিকেট লিগের এবারের আসরে দেখা পেয়েছেন সেঞ্চুরিরও। সেই সাদিক এবার বল হাতে ধ্বসিয়ে দিলেন মোহামেডানের ব্যাটিং মেরুদণ্ড। ছোট লক্ষ্য তাড়া করতে নেমে ঝোড়ো ব্যাটিংয়ে ব্রাদার্সের জয় সহজ করে দেন কফিল উদ্দিন।

সোমবার (১৩ মে) চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে মোহামেডানের দুই ওপেনার আব্দুল্লাহ জিসান ও মুন মল্লিক দলকে ৫৪ রানের জুটি এনে দেন। 

উদ্বোধনী জুটি ভাঙতে ব্রাদার্স তাদের পাঁচ বোলারকে ব্যবহার করেও সফলতার দেখা পায়নি। তখনই ব্রাদার্স অধিনায়ক বল তুলে দেন সাদিকের হাতে। বল হাতে পেয়ে তিনি অফ স্পিনের ভেল্কিতে ঝটপট শিকার করতে থাকেন মোহামেডানের উইকেট। ফলে ৩৮.২ ওভারে মাত্র ১২৩ রানে গুটিয়ে যায় মোহামেডান।

দলের পক্ষে আব্দুল্লাহ জিসান সর্বোচ্চ ৩৫ রান করেন। এছাড়া, আরমান উল্লাহ করেন ৩১, মুন মল্লিক ১৯ রান করেন। দলের হয়ে আর কোন ব্যাটার দু অঙ্কের ঘরেও পৌঁছাতে পারেননি। 

ব্রাদার্সের সাদিক ১০ ওভার বল করে ৩২ রানে নেন ৪ উইকেট। এছাড়া, বাপ্পা, শাখাওয়াত ও আরমান প্রত্যেকে নেন ২টি করে উইকেট।

জবাবে, ব্রাদার্স শুরুতে উইকেট হারালেও সেটিকে চিন্তার কারণ হতে দেননি কফিল। তিনি ঝোড়ো স্টাইলে ৪২ বলে ৭ চার ও ৩ ছয়ে ৫৩ রান করে দলের জয় সহজ করে দেন। কফিল আউট হলেও দলের জয় নিয়ে মাঠ ছাড়েন রকিবুল হাসান (২৬ রান) ও আমিনুল বিপ্লব (২০ রান)। ফলে, ২২.৩ ওভারেই মাত্র ৪ উইকেট হারিয়ে জয় পেয়ে যায় ব্রাদার্স।


সর্বশেষ

উপরে নিয়ে চলুন