শুক্রবার, ৭ অক্টোবর ২০২২

যুক্তরাষ্ট্র দলের হেড কোচ হলেন চন্দরপল

স্পোর্টস ডেস্ক

০৪ জুলাই ২০২২, ১১:২৮ পূর্বাহ্ন

যুক্তরাষ্ট্র দলের হেড কোচ হলেন চন্দরপল

ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি ব্যাটার শিবনারায়ন চন্দরপলকে নিজেদের কোচিং প্যানেলে অন্তর্ভুক্ত করলো যুক্তরাষ্ট্র ক্রিকেট বোর্ড। আগামী দেড় বছরের জন্য যুক্তরাষ্ট্র নারী ক্রিকেট দলের হেড কোচ হিসেবে দায়িত্ব পালন করবেন এ ক্যারিবিয়ান কিংবদন্তি।

নারী দলের পাশাপাশি চন্দরপলকে যুক্তরাষ্ট্র অনূর্ধ্ব-১৯ দলেরও দায়িত্ব দেওয়া হয়েছে। মঙ্গলবার (৫ জুলাই) থেকে শুরু হতে যাওয়া অনূর্ধ্ব-১৯ টি-টোয়েন্টি চ্যাম্পিয়নশিপের প্রস্তুতি নিচ্ছে যুক্তরাষ্ট্রের যুবারা। এই টুর্নামেন্ট দিয়েই কাজ শুরু করছেন চন্দরপল।

এর আগে ওয়েস্ট ইন্ডিজ অনূর্ধ্ব-১৯ দলের ব্যাটিং পরামর্শক হিসেবে কাজ করেছেন চন্দরপল। এছাড়া বর্তমানে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের দল জ্যামাইকা তালাওয়াজের হেড কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন এ সাবেক বাঁহাতি ব্যাটার।

নতুন দায়িত্ব পেয়ে চন্দরপল বলেছেন, ‘যুক্তরাষ্ট্র জাতীয় নারী দল ও অনূর্ধ্ব-১৯ নারী দলের প্রধান কোচ হিসেবে নিয়োগ পেয়ে আমি রোমাঞ্চিত। আমি খুব আগ্রহের সঙ্গে যুক্তরাষ্ট্রের মেয়েদের ক্রিকেটের অগ্রগতী অনুসরণ করছি।’

তিনি আরও বলেন, ‘অনেক বছর ধরে ওরল্যান্ডোর বাসিন্দা হিসেবে যুক্তরাষ্ট্রের ক্রিকেটে সম্পৃক্ত হতে পারাটা উপভোগ করছি। যুক্তরাষ্ট্র ক্রিকেটের প্রধান কোচ হওয়ার সুযোগ পাওয়াটা অবিশ্বাস্য ব্যাপার।’


সর্বশেষ

উপরে নিয়ে চলুন