মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪

ইস্পাহানির হ্যাটট্রিক জয়, আবারও পয়েন্ট খোয়াল ফ্রেন্ডস

ক্রীড়া প্রতিবেদক

২৪ ফেব্রুয়ারি ২০২৩, ০৮:৫৮ অপরাহ্ন

ইস্পাহানির হ্যাটট্রিক জয়, আবারও পয়েন্ট খোয়াল ফ্রেন্ডস

প্রথম ম্যাচে টাই করার পর টানা দুই ম্যাচ হেরে বসা ইস্পাহানি স্পোর্টস দুর্দান্ত কামব্যাক করে হ্যাটট্রিক জয় তুলে নিল চট্টগ্রাম প্রিমিয়ার ক্রিকেট লিগে। অন্যদিকে, টানা দুই ম্যাচ জয়ের পর টানা দুই ম্যাচে হেরে পয়েন্ট খোয়াল ফ্রেন্ডস ক্লাব।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে টসে হেরে ব্যাট করতে নেমে ৭ উইকেট হারিয়ে ২৪১ রান সংগ্রহ করে ফ্রেন্ডস ক্লাব। জবাবে, ৪৫.৫ ওভারে ৪ উইকেট হারিয়েই জয় তুলে নেয় ইস্পাহানি।

রান তাড়া করতে নেমে দ্বিতীয় ওভারেই শুভকে হারায় ইস্পাহানি। এরপর ফারদিন আর তৌসিফ মিলে ৯৪ রানের জুটি গড়ে ইস্পাহানিকে জয়ের পথে রাখে। ৫৫ বলে অর্ধডজন চার ১ ছয়ে ৫৭ রান  করে রিটায়ার্ড হার্ট হয়ে যান তৌসিফ।

দলীয় ১২৭ রানের মাথায় অর্ধশতক (৮৯ বলে ৫৪ রান) করে ফিরে যান ফারদিনও। একই ওভারে রায়িদ ও তৌসিফকে হারিয়ে কিছুটা চাপে পড়লেও সেটিকে কোন সমস্যা হতে দেননি রোহান ও দলনেতা ইমরুল করিম।

জয় থেকে ৩৫ রান দূরে থাকতে অনবদ্য ৬৬ রান করে আউট হয়ে যান রোহান। তার ৫২ বলের ইনিংসে ছিল ৭টি চার ও ১টি ছয়ে সাজানো।

জয় নিয়ে যখন ইস্পাহানি মাঠ ছাড়ছে তখন অধিনায়ক ইমরুল ৪৩ বলে ৩৯ রানে অপরাজিত ছিলেন। তার সাথে ১৯ রানে অপরাজিত ছিলেন রাহাতুল।

ফ্রেন্ডস ক্লাবের সাদমান নেন ইস্পাহানির দুই ব্যাটারের প্রাণ।

এর আগে ব্যাট করতে নেমে ফ্রেন্ডস ক্লাবের ওপেনার মাহফিজুল রবিনের ৭৫ বলে ৮ চার ও ৪ ছয়ে ৮১ রানের ইনিংস খেলেন। মিডল অর্ডারের ব্যাটাররা সেট হয়ে আউট হয়ে গেলে স্কোর বোর্ডে বড় রান সংগ্রহ কঠিন হয়ে উঠে। তখনই ফ্রেন্ডস ক্লাবের ত্রাতা হয় আবির্ভাব হয় আসেন মারকুটে ব্যাটার সাঈদ সরকার। তিনি মাত্র ৩৫ বলে ৩টি চার ও ৬টি ছয়ে ৬৬ রানের ঝোড়ো ইনিংস খেলেন। 

এছাড়া মনির ৩৫, শাওন ২১ এবং সাকিব ১১ রান করেন।

ইস্পাহানির হয়ে ফারদিন নেন ২ উইকেট। 

 

 


সর্বশেষ

উপরে নিয়ে চলুন