রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪

বাংলা টাইগার্সের সামনে উড়ে গেল টিম আবুধাবি

ক্রীড়া প্রতিবেদক

০৫ ডিসেম্বর ২০২৩, ১২:২৪ পূর্বাহ্ন

বাংলা টাইগার্সের সামনে উড়ে গেল টিম আবুধাবি

টানা দ্বিতীয় জয়ের পথে বাংলা টাইগার্সের সামনে উড়ে গেল টিম আবুধাবি। বিশাল এ জয়ে টুর্নামেন্টের পয়েন্ট টেবিলে রান রেট বাড়ানোর পাশাপাশি উঠে এসেছে ৫ নম্বরে। যদিও বাংলা টাইগার্সের আগের ৪ দলের পয়েন্টও সমান ৬ করে।

সোমবার (৪ ডিসেম্বর) আবুধাবির শেখ জায়েদ ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে টুর্নামেন্টে প্রথমবারের মতো টসে জিতে বাংলা টাইগার্স। আগে বল করতে নেমে টাইগারদের বিধ্বংসী বোলিংয়ের সামনে হতবিহ্বল হয়ে পড়ে টিম আবুধাবির ব্যাটাররা। 

বাংলা টাইগার্সের বোলারদের নিয়ন্ত্রিত ও বুদ্ধিদীপ্ত বোলিংয়ে মাত্র ৬৬ রানে গুটিয়ে যায় টিম আবুধাবি। তাদের রান আরও লজ্জাজনক হতো যদি শেষ ব্যাটার রাইস শেষ ওভারে টানা তিন ছক্কায় ২০ রান না করতেন।

বাংলা টাইগার্সের বোলাররা কি পরিমাণ বিধ্বংসী ছিলেন সেটি বোঝা যায় টিম আবুধাবি দলের ১১ ব্যাটারের মধ্যে মাত্র ২ জনই ডাবল ফিগারে পৌঁছাতে পারেন।

বল হাতে ড্যানিয়েল শামস ১১  রানে ৩ উইকেট, গ্যাব্রিয়েল ২ রানে ২ উইকেট এবং বেনি হৌল ৯ রানে নেন ২ উইকেট।

৬৭ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে বাংলা টাইগার্স রান রেট বাড়ানোর দিকে মনোযোগ দেয়। বিশেষ করে প্রতি ম্যাচে রানের দেখা পাওয়া জর্ডান কক্স ছিলেন খুনে মেজাজে। তিনি মাত্র ২৩ বলে ১০ চার ২ ছয়ে ৫৬ রানে অপরাজিত থেকে দলের জয় নিয়ে মাঠ ছাড়েন। জয়ের জন্য বাংলা টাইগার্সকে খেলতে হয় মাত্র ৪.৫ ওভার।

টানা দ্বিতীয় জয়ে বেশ উল্লসিত বাংলা টাইগার্সের কর্ণধার, ক্রীড়া সংগঠক চট্টগ্রামের সন্তান মোহাম্মদ ইয়াসিন চৌধুরী। তিনি জানান, ‘পর পর দুটি জয়ে আমরা প্লে অফে যাওয়ার ব্যাপারে বেশ আত্মবিশ্বাসী। আশকরি, সামনের দুই ম্যাচেও আমাদের এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে।'

বাংলা টাইগার্সের পরবর্তী খেলা ৫ ডিসেম্বর স্যাম্প আর্মির সাথে, বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৫ টায়।

​​


সর্বশেষ

উপরে নিয়ে চলুন