বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

ব্রাদার্সকে অপরাজিত থাকতে দেয়নি দুর্দান্ত রাইজিং স্টার

ক্রীড়া প্রতিবেদক

২০ মার্চ ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন

ব্রাদার্সকে অপরাজিত থাকতে দেয়নি দুর্দান্ত রাইজিং স্টার

সিজেকেএস-ইস্পাহানি প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে জয়েররথ নিয়ে ছুটতে থাকা ব্রাদার্স ইউনিয়নের লাগাম টেনেছে রাইজিং স্টার ক্লাব। একটানা চার ম্যাচে জয়ের পর ব্রাদার্স ইউনিয়ন ২ উইকেটে হেরে লিগে প্রথম পয়েন্ট খোয়াল।

লিগের ৫ম রাউন্ডের চতুর্থ ম্যাচে ব্রাদার্সের পরাজয় শিরোপা জয়ের পথে বিষফোড়া হয়ে দাঁড়াবে কিনা সেটি সময়ে বলবে। লিগে ব্রাদার্স ইউনিয়ন ও রাইজিং স্টার ক্লাব নিজেদের ৫টি ম্যাচ শেষ করে উভয়ে ৪ টিতে জয় পেয়েছে ও ১ টিতে পরাজিত হয়েছে। অন্যদিকে, শিরোপা প্রত্যাশী অপর তিন দল চট্টগ্রাম আবাহনী লিমিটেড, মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র ও বন্দর ক্রীড়া সমিতি সমান ৫টি করে ম্যাচ খেলে সবকটিতে জয়লাভ করেছে।

বুধবার (২০ মার্চ) চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে সকালে টসে জয়লাভ করে ব্যাট করতে নেমে ব্রাদার্স ইউনিয়ন ৪৭.৪ ওভারে সবকটি উইকেটে হারিয়ে ২০০ রান সংগ্রহ করে। দলের পক্ষে সাখায়াত হোসেন ৪০, মো. মামুন ২৯, সামসুদ্দিন বাপ্পা ২৬  এবং  নাকিব ২৪ রান করেন।

রাইজিং স্টারের হয়ে মাহাফুজুল শুভ ৩ উইকেট লাভ করেন। এছাড়া, মুনতাসির, রাজিব ও সাজিব প্রত্যেকে নেন ২টি করে উইকেট।

জয়ের জন্য ২০১ রাানের টার্গেটে ব্যাট করতে নেমে  ৭৯ রানে ৬ উইকেট হারিয়ে ছন্দপতন হলে বেশ চাপে পড়ে রাইজিং স্টার। পরবর্তীতে বল হাতে ২ উইকেট নেয়া সজিবুল আলম ম্যাচ জয়ী ৬৮ রানের ইনিংস খেলেন। এছাড়া, দলনেতা রেজাউল করিম রাজিব ২৪ ও আশরাফুল রুহিন ১৯ রান করে। ফলে ৪৯.২ ওভারে ৮ উইকেটের প্রয়োজনীয় ২০১ রান তুলে দলের জয় নিশ্চিত করে। 

ব্রাদার্সের আরমান হোসেন ৩টি ও এ এস এম নাকিব ২ টি উইকেট লাভ করেন।

বৃহস্পতিবার (২১ সার্চ) এম এ আজিজ স্টেডিয়ামে  মোহামেডান স্পোটিং ক্লাব – ফ্রেন্ডস ক্লাবের মোকাবেলা করবে।


সর্বশেষ

উপরে নিয়ে চলুন