মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২

চট্টগ্রামে বয়সভিত্তিক ক্রিকেটারদের নিয়ে দীর্ঘ মেয়াদী প্রশিক্ষণ ক্যাম্প

ক্রীড়া প্রতিবেদক

১৭ জুলাই ২০২২, ১১:৫০ পূর্বাহ্ন

চট্টগ্রামে বয়সভিত্তিক ক্রিকেটারদের নিয়ে দীর্ঘ মেয়াদী প্রশিক্ষণ ক্যাম্প

চট্টগ্রামের ক্রিকেট উন্নয়নের লক্ষ্যে বয়সভিত্তিক (অনূর্ধ্ব ১২, ১৪, ১৫ ও ১৭ বয়সী) খেলোয়াড়দের নিয়ে শুরু হবে দীর্ঘ মেয়াদী ক্রিকেট প্রশিক্ষণ ক্যাম্প।

প্রথমে ১২ বছরের কম বয়সী ক্রিকেটারদের নিয়ে এ প্রশিক্ষণ ক্যাম্প শুরু হবে। এরপর ধারাবাহিকভাবে অনূর্ধ্ব ১৪, ১৫ ও ১৭ বয়সী ক্রিকেটারদের প্রশিক্ষণ ক্যাম্প অনুষ্ঠিত হবে। 

প্রশিক্ষণ ক্যাম্পে অংশগ্রহণে ইচ্ছুক সিজেকেএস এর আওতাধীন ১৫টি উপজেলা ও চট্টগ্রাম মহানগরের ক্রিকেট খেলোয়াড়রা সরাসরি অংশগ্রহণ করতে পারবেন।

সিজেকেএস সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনের সরাসরি তত্ত্বাবধানে এ প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করা হবে। 

আগামী ২২ ও ২৩ জুলাই প্রতিদিন সকাল ১০ টা হতে বিকাল ৫টার মধ্যে সিজেকেএস ক্রিকেট কমিটির কার্যালয়ে অংশগ্রহণে ইচ্ছুক শুধুমাত্র অনূর্ধ্ব ১২ বয়সী খেলোয়াড়দের স্কুল সার্টিফিকেট, জন্ম নিবন্ধন, পিতা ও মাতার জাতীয় পরিচয়পত্রের মূল কপি এবং ফটোকপি সহ সিজেকেএস ক্রিকেট কমিটির সম্পাদক এ কে এম আবদুল হান্নান আকবরের নিকট রিপোর্ট করার জন্য চট্টগ্রাম বয়সভিত্তিক ক্রিকেটের আহ্বায়ক আলী আব্বাস অনুরোধ জানিয়েছেন।

উল্লেখ্য, পরবর্তীতে অনূর্ধ্ব ১৪, ১৫ ও ১৭ বয়সী ক্রিকেট খেলোয়াড়দের রিপোর্টিং এর তারিখ ও সময় জানিয়ে দেয়া হবে। 

উক্ত ক্রিকেট ফেস্টের কাগজপত্র যাচাই-বাছাই এবং খেলোয়াড় বাছাই পরিচালনা করবেন বিসিবির চট্টগ্রাম বিভাগীয় ক্রিকেট প্রশিক্ষক মোমিনুল হক, সিনিয়র প্রশিক্ষক মর্তুজা রায়হান মিঠু, মাসুম উদ দৌলা, শেখ মাহবুব উল করিম মিঠু, নাজিম উদ্দিন ও রেজাউল করিম রাজিব।


সর্বশেষ

উপরে নিয়ে চলুন