রবিবার, ৫ ফেব্রুয়ারি ২০২৩

জয় দিয়ে টি-টেনে ঘুরে দাঁড়ানোর প্রত্যয়ে বাংলা টাইগার্স

ক্রীড়া প্রতিবেদক, আবুধাবি হতে

২৬ নভেম্বর ২০২২, ০৬:৩০ অপরাহ্ন

জয় দিয়ে টি-টেনে ঘুরে দাঁড়ানোর প্রত্যয়ে বাংলা টাইগার্স

আবুধাবি টি-টিনে বাংলাদেশের একমাত্র প্রতিনিধি বাংলা টাইগার্স দুর্দান্ত সূচনা করলেও পরের দু'ম্যাচে দুর্ভাগ্য ভর করে তাদের।

২৩ নভেম্বর উদ্বোধনী ম্যাচে ১৯ রানে নিউইয়র্ক স্ট্রাইকার্সকে উড়িয়ে আবুধাবি টি-টেনের ষষ্ঠ আসর শুরু করেছিল চট্টগ্রামের সনামধন্য ক্রীড়া সংগঠক ইয়াসিন চৌধুরীর মালিকানাধীন বাংলা টাইগার্স।

কিন্তু পরেরদিন মরিসভিল স্যাম্প আর্মির করা ১০০ রান তাড়া করতে নেমে ১৩ রানে হেরে যায় বাংলা টাইগার্স। দুর্ভাগ্য তাড়া করে পরের ম্যাচেও। এদিন চেন্নাই ব্রেভসের কাছে ৩৩ রানে হেরে যায় তারা। 

পর পর দু'ম্যাচ হারার পরও মনোবল না হারিয়ে ঘুরে দাঁড়ানোর প্রত্যয় ব্যক্ত করেছেন বাংলার টাইগার্সের কর্ণধার ইয়াসিন চৌধুরী। তিনি বলেন, 'আমরা চ্যাম্পিয়ন হওয়ার জন্য টিম গড়েছি। প্রথম ম্যাচে দুর্দান্ত শুরুর পর যদিও দুটি ম্যাচ ব্যাটাররা রান করতে পারেনি। তবে কালকের (আজকের) ম্যাচে দলের ব্যাটাররা ঘুরে দাঁড়াবে। সবার মনোবল চাঙ্গা আছে।'

বাংলা টাইগার্সের বোলিং কোচ, প্রথম শ্রেণির সাবেক ক্রিকেটার ইয়াসিন আরাফাত বলেন, 'দলের সবার সাথে কথা বলেছি। সবাই কালকের ম্যাচ জয়ে সর্বোচ্চটা দিয়ে চেষ্টা করবে। আশকরি, জয় দিয়ে আবারও প্রতিযোগিতায় ফিরবে।' 

বাংলা টাইগার্স নিজেদের চতুর্থ ম্যাচে আজ বাংলাদেশ সময় সন্ধ্যা ৬ টায় মুখোমুখি হবে নর্দান ওয়ারিয়র্সের। প্রতিযোগিতায় ঠিকে থাকার জন্য বাংলা টাইগার্স জয় নিয়ে মাঠ ছাড়বে এই প্রত্যাশা সবার। আবুধাবিতে ছুটির দিনে বাংলা টাইগার্সের জয় দেখার জন্য প্রবাসী বাংলাদেশিরা মাঠেও ভিড় করবে। 


সর্বশেষ

উপরে নিয়ে চলুন