শুক্রবার, ৭ অক্টোবর ২০২২

মেসি-নেইমারদের মোবাইল ব্যবহারে নিষেধাজ্ঞা জারি

স্পোর্টস ডেস্ক

২৩ জুলাই ২০২২, ০৯:৪৭ পূর্বাহ্ন

মেসি-নেইমারদের মোবাইল ব্যবহারে নিষেধাজ্ঞা জারি

নতুন মৌসুম শুরুর আগে নতুন কোচ পেয়েছেন মেসি-নেইমাররা। মরিসিও পচেত্তিনোকে বিদায় করে ক্রিস্তোফ গালতিয়েরকে কোচ নিয়োগ দিয়েছে পিএসজি। ফরাসি চ্যাম্পিয়নদের দায়িত্ব নেওয়ার পরই ড্রেসিংরুমে শৃঙ্খলা প্রতিষ্ঠার নিমিত্তে বেশ কিছু আইন জারি করেছেন এই কোচ।

ব্রিটিশ ট্যাবলয়েড সান জানিয়েছে, সকাল এবং দুপুরের খাবারের সময় খেলোয়াড়দের মোবাইল ব্যবহার নিষিদ্ধ করেছেন গালতিয়ের। এছাড়া এই দুই বেলা পিএসজির ট্রেনিং সেন্টারে দলের সব খেলোয়াড়দের একসাথে ভোজন করতে নির্দেশনা দিয়েছেন তিনি।

পিএসজির দায়িত্ব নেওয়ার পর দলের মাঝে কিছু বিভাজনের আঁচ পেয়েছেন গালতিয়ের। বেশ কয়েকজন খেলোয়াড় নিজেদের নিয়মে সবকিছু করতে পছন্দ করেন। আর এই বিষয়গুলোকে দূর করে দলের মধ্যে একতা এবং সৌহার্দ্য বাড়াতেই নানা উদ্যোগ নিচ্ছেন এই ফরাসি কোচ।

এদিকে মেসি-এমবাপেরা অনুশীলনে সময়মত না এলে তাদের বিপাকে পড়তে হবে বলে জানিয়েছে পর্তুগিজ সংবাদমাধ্যম রেকর্ড। পিএসজি খেলোয়াড়দের নির্দিষ্ট দিনগুলোতে সকাল ৮.৩০ থেকে ৮.৪৫ মিনিটের মধ্যে অনুশীলনে যোগ দিতে নির্দেশ দিয়েছেন গালতিয়ের। নির্ধারিত সময়ের চেয়ে এক মিনিট দেরিতে উপস্থিত হলেও তাদের সেদিন অনুশীলনে অংশ নিতে দেওয়া হবে না বলে সাফ জানিয়ে দিয়েছেন নতুন পিএসজি কোচ।

প্রাক-মৌসুম সফরে এখন জাপানে অবস্থান করছে পিএসজি দল। সেখানে প্রথম প্রীতি ম্যাচে জে-লিগ ক্লাব কাওয়াসাকি ফ্রন্টেলকে ২-১ গোলে হারিয়েছে ফরাসি চ্যাম্পিয়নরা, গোল পেয়েছিলেন মেসি। শুক্রবার দিবাগত রাত ৪টায় আরেক জাপানিজ ক্লাব উরাওয়া রেডসের মুখোমুখি হবেন নেইমার-এমবাপেরা।


সর্বশেষ

উপরে নিয়ে চলুন