সিজেকেএস প্রথম বিভাগ ক্রিকেটে চ্যাম্পিয়ন হয়ে প্রিমিয়ারে উঠলো রাইজিং স্টার জুনিয়র

ক্রীড়া প্রতিবেদক

০৪ জুন ২০২৪, ১১:০৬ অপরাহ্ন

সিজেকেএস প্রথম বিভাগ ক্রিকেটে চ্যাম্পিয়ন হয়ে প্রিমিয়ারে উঠলো রাইজিং স্টার জুনিয়র

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় সিজেকেএস-কনফিডেন্স সিমেন্ট প্রথম বিভাগ ক্রিকেট লিগে চ্যাম্পিয়ন হয়েছে রাইজিং স্টার জুনিয়র।

ফলে আগামী মৌসুম থেকে প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে খেলবে রাইজিং স্টার জুনিয়র।

মঙ্গলবার (৪ জুন) চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে সকাল থেকে বৃষ্টি দুপুর পর্যন্ত কাউকে মাঠেই নামার সুযোগ দেয়নি। দুপুরে বৃষ্টি থামলেও উইকেট ভেজা থাকায় খেলা মাঠে গড়ানোর সুযোগ হয়নি। ফলে শতাব্দী গোষ্ঠীর সাথে ১-১ পয়েন্ট ভাগাভাগি হয় রাইজিংয়ের।

সুপার ফোরে শতাব্দীর সাথে মোকাবেলার আগে ২ পয়েন্ট ব্যবধানে এগিয়ে ছিল রাইজিংয়ের। তাই পয়েন্ট ভাগাভাগির পর ৭ পয়েন্ট নিয়ে চ্যাম্পিয়ন হয় তারা। অন্যদিকে, ৫ পয়েন্ট নিয়ে রানার্স আপ হয়ে সন্তুষ্ট থাকতে হয় শতাব্দী গোষ্ঠীকে।

খেলা শেষে সমাপনী ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী দলকে পুরস্কার প্রদান করেন চট্টগ্রামের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), ক্রিকেট কমিটির চেয়ারম্যান ও সিজেকেএস সহ-সভাপতি রাকিব হাসান এবং বিজিত দলকে ট্রফি প্রদান করেন অনুষ্ঠানের বিশেষ অতিথি স্পন্সর প্রতিষ্ঠান কনফিডেন্স সিমেন্ট লি: এর মহাব্যবস্থাপক মো: শহীদুল ইসলাম। 

সিজেকেএস নির্বাহী সদস্য হাসান মুরাদ বিপ্লবের সঞ্চালনায় সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিজেকেএস নির্বাহী সদস্য ও ক্রিকেট সম্পাদক এ কে এম আব্দুল হান্নান আকবর। 

আরো বক্তব্য রাখেন চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও ক্রিকেট কমিটির ভাইস চেয়ারম্যান আলী আব্বাস, বিশেষ অতিথি জনাব মো. শহীদুল ইসলাম ও অনুষ্ঠানের প্রধান অতিথি রাকিব হাসান। 

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিজেকেএস সহ-সভাপতি মো. হাফিজুর রহমান, সিডিএফএ সভাপতি এস এম শহীদুল ইসলাম, সিজেকেএস যুগ্ম সম্পাদক মো. আমিনুল ইসলাম, অহীদ সিরাজ চৌধুরী স্বপন, নির্বাহী সদস্য গোলাম মহিউদ্দিন হাসান, মোহাং শাহজাহান, ইঞ্জিনিয়ার জসীম উদ্দিন, আকতারুজ্জামান, মো. এনামুল হক, সিজেকেএস কাউন্সিলর প্রবীণ কুমার ঘোষ, মো. আবুল হাসেম রাজা, ওয়াসিম কামাল রাজা, মো. আরিফ সহ কনফিডেন্স সিমেন্ট লি. এর কর্মকর্তাবৃন্দ ও অংশগ্রহণকারী দলের খেলোয়াড় ও কর্মকর্তাবৃন্দ প্রমুখ।


সর্বশেষ

উপরে নিয়ে চলুন