শনিবার, ১৩ এপ্রিল ২০২৪

মুশফিকের সঙ্গে সাকিবও ঢাকায় ফিরলেন

দেশ স্পোর্টস ডেস্ক

১০ সেপ্টেম্বর ২০২৩, ০১:০০ অপরাহ্ন

মুশফিকের সঙ্গে সাকিবও ঢাকায় ফিরলেন

শ্রীলঙ্কার সাথে সুপার ফোরের ম্যাচ শেষে সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে শ্রীলঙ্কা ম্যাচের পর মুশফিকুর রহিম ঢাকায় ফিরবেন, এটা আগেই জানা গিয়েছিল। নতুন খবর, আজ ভোরের ফ্লাইটে কলম্বো থেকে ঢাকায় গেছেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসানও। 

সাকিব, মুশফিক দুজনই অবশ্য ভারত ম্যাচের আগে আবার কলম্বোয় দলের সঙ্গে যোগ দেবেন। প্রেমাদাসা স্টেডিয়ামে ১৫ সেপ্টেম্বর সুপার ফোরের শেষ ম্যাচ খেলবে বাংলাদেশ-ভারত। সাকিব, মুশফিকের কলম্বোয় ফেরার কথা ১৩ সেপ্টেম্বর। 

মুশফিকের যাওয়া যদিও পরিবারে নতুন অতিথির আগমন উপলক্ষে, সাকিবের ঢাকায় ফেরার কারণটা অস্পষ্ট। অবশ্য তাঁর পরিবারও বর্তমানে ঢাকায় আছে। তিন দিনের ছুটিতে হয়তো ভেবেছেন, সময়টা পরিবারকেই দেওয়া যাক। তবে একটি সূত্রে অবশ্য জানা গেছে, পূর্বপরিকল্পনা অনুয়ায়ী বিশেষ ব্যক্তিগত কাজে আগামীকাল কলম্বো থেকে তাঁর যাওয়ার কথা ছিল দুবাই। পরে দল খারাপ করায় সে পরিকল্পনা বাদ দেন তিনি। চলে যান ঢাকায়।

তার আগে আজ থেকে তিন দিন অবশ্য কলম্বোতেও দলের কোনো কাজ নেই। কাজ নেই বলতে তিন দিনের ছুটিই ঘোষণা করেছেন কোচ চন্ডিকা হাথুরুসিংহে। এই তিন দিন দল মাঠে কোনো অনুশীলন করবে না। তবে হোটেলে যাঁর যাঁর মতো জিম-সুইমিং করবেন ক্রিকেটাররা। যাঁদের টুকটাক চোট আছে, প্রয়োজনীয় চিকিৎসা ও পুনর্বাসনের কাজ করবেন তাঁরা।


সর্বশেষ

উপরে নিয়ে চলুন