মঙ্গলবার, ৬ ডিসেম্বর ২০২২

কিষোয়ান স্পোর্টিংয়ের হোঁচট, জয়রথ থামাল লাকি স্টার

চট্টগ্রাম প্রথম বিভাগ ফুটবল

ক্রীড়া প্রতিবেদক

০৮ নভেম্বর ২০২২, ১১:২১ পূর্বাহ্ন

কিষোয়ান স্পোর্টিংয়ের হোঁচট, জয়রথ থামাল লাকি স্টার

ম্যাচে সেরা কিষোয়ান স্পোর্টিং ক্লাবের সিরাজুল মোস্তফার হাতে ক্রেস্ট তুলে দেন সিজেকেএস কাউন্সিলর এ এস এম সাইফুদ্দিন চৌধুরী

প্রাধান্য বিস্তার করে প্রথম দুই ম্যাচ জেতার পর অপেক্ষাকৃত খর্ব শক্তির ফিরিঙ্গীবাজার লাকি স্টার ক্লাবের কাছে পয়েন্ট খোয়াল শিরোপার অন্যতম দাবিদার কিষোয়ান স্পোর্টিং ক্লাব। 

সোমবার (৭ নভেম্বর) চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত সিজেকেএস-সিডিএফএ প্রথম বিভাগ ফুটবল লিগের একমাত্র ম্যাচটি গোলশূন্য ড্র হয়। ফলে ১ পয়েন্ট জমা হয়েছে দুদলের ঝুলিতে। তিন রাউন্ডের খেলা শেষে কিষোয়ান স্পোর্টিং ক্লাবের পয়েন্ট হয়েছে ৭। সমান খেলায় ফিরিঙ্গীবাজার লাকি স্টার ক্লাব ২ পয়েন্ট অর্জন করেছে। প্রথম খেলায় হেরে যাওয়া লাকি স্টার ক্লাব পরবর্তী দুখেলায় ড্র নিয়ে মাঠ ছাড়ে।

গতকাল প্রথমার্ধের খেলায় আক্রমন পাল্টা থাকলেও গোলের খুব বেশি সুযোগ সৃষ্টি করতে পারেনি দল দুটো। তার চেয়ে দ্বিতীয়ার্ধে অনেকটাই একচেটিয়া খেলে কিষোয়ান। তা থেকে বেশ কিছু সুযোগও তৈরি করেছিল তারা। পাল্টা আক্রমনে লাকী স্টারও কয়েকবার সুযোগ তৈরি করে। তবে দুর্বল ফিনিশিং এর কারণে একটি সুযোগও কাজে লাগানো যায়নি। ফলে ড্র মেনেই মাঠ ত্যাগ করতে হয় দু’দলকে।

গতকালের খেলায় ম্যাচে সেরা নির্বাচিত হয়েছেন কিষোয়ান স্পোর্টিং ক্লাবের সিরাজুল মোস্তফা। তার হাতে ক্রেস্ট তুলে দেন সিজেকেএস কাউন্সিলর এ এস এম সাইফুদ্দিন চৌধুরী। 

আজকের খেলা
চট্টগ্রাম জেলা পুলিশ বনাম বাকলিয়া একাদশ। বিকাল ২ টা ৪৫ মিনিট।


সর্বশেষ

উপরে নিয়ে চলুন