রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪

বাংলা টাইগার্সের বড় চমক, ডেভিড মিলারসহ আরও ছয় তারকা দলে

ক্রীড়া প্রতিবেদক

২৪ নভেম্বর ২০২৩, ১১:২০ অপরাহ্ন

বাংলা টাইগার্সের বড় চমক, ডেভিড মিলারসহ আরও ছয় তারকা দলে

আগের মৌসুমে গ্রুপ পর্ব থেকে দুর্ভাগ্যজনকভাবে বিদায় নেয়ার পর বাংলা টাইগার্সের কর্ণধার মোহাম্মদ ইয়াসিন চৌধুরী জানিয়েছিলেন সপ্তম আসরে আরও বড় পরিকল্পনা নিয়ে হাজির হবেন তিনি। টুর্নামেন্ট শুরুর প্রাক্কালে বেশ বড় চমক নিয়ে হাজির হলো বাংলা টাইগার্স। এদিন তারা দলে সাইন করালেন ক্রিকেট বিশ্বের অন্যতম আক্রমণাত্মক ব্যাটার ডেভিড মিলারসহ আর ছয়জন তারকা খেলোয়াড়কে।

২৪ নভেম্বর বাংলাদেশ সময় সন্ধ্যার পর থেকে বাংলা টাইগার্স তাদের অফিসিয়াল ফেসবুক পেইজে একের পর এক চমক দেখাতে শুরু করে।

সবার আগে দক্ষিণ আফ্রিকার ব্যাটিং তারকা ডেভিড মিলারের অন্তর্ভুক্তির খবর জানায়। ভক্ত-সমর্থকদের সেটির রেশ কাটতে না কাটতেই জানাতে থাকে আরও বিখ্যাত পাঁচ তারকা ক্রিকেটারের অন্তর্ভুক্তি।

এরা হলেন, শ্রীলঙ্কার অলরাউন্ডার দানুস শানাকা, ইংলিশ ইয়াং ব্যাটিং তারকা ম্যাক্স হোল্ডেন, আরেক ইংলিশ তারকা বেনি হৌল, লঙ্কান ব্যাটিং স্টার আভিস্কা ফার্নান্ডো এবং সর্বশেষ চমক দেয় অস্ট্রেলিয়ার ক্রিস লিনের অন্তর্ভুক্তিতে।

সব মিলিয়ে টি-টেনের জন্য আদর্শ ও চ্যাম্পিয়ন দল গড়তে পেরে এবারের আসরের জন্য খুব আত্মবিশ্বাসী বাংলা টাইগার্সের কর্ণধার, ক্রীড়া সংগঠক মোহাম্মদ ইয়াসিন চৌধুরী। তিনি জানান, ‘এবার আমরা চ্যাম্পিয়ন ফাইট দেয়ার জন্য অনেক পরিকল্পনা করে টিম সাজিয়েছি। এবারের আসরে আমরা দলের কোচিং প্যানেল থেকে শুরু করে দলের ম্যানেজমেন্টেও বেশ কিছু পরিবর্তন এনেছি। আশাকরি, এই আসরে আমরা কাঙ্ক্ষিত ফলের দেখা পাব।’

মরুর বুকে শুরু হওয়া আবুধাবি টি-১০ এর সপ্তম আসর শুরু হতে যাচ্ছে ২৮ নভেম্বর। তবে বাংলাদেশের একমাত্র প্রতিনিধি বাংলা টাইগার্সের প্রথম খেলার জন্য একদিন অপেক্ষা করতে হবে সমর্থকদর। ২৯ নভেম্বর বাংলাদেশ সময় রাত সাড়ে ১০টায় (আমিরাতের সময় রাত সাড়ে ৮টা) প্রথম ম্যাচে মুখোমুখি হবে  নিউ ইয়র্ক স্ট্রাইকার্সের বিপক্ষে। 

বাংলা টাইগার্স স্কোয়াড:
ডেভিড মিলার, ক্রিস লিন, রবিন উথাপ্পা, দাসুন শানাকা, কার্লোস ব্র্যাথওয়েট, ডেনিয়াল শামস, জস লিটল, কুশাল মেন্ডিস, আভিস্কা ফার্নান্ডো, বেনি হৌল, ডমিনিক ড্রেকস, জর্ডান কক্স, শ্যান গ্যাব্রিয়েল, ম্যাক্স হোল্ডেন, রোহান মোস্তফা, অমর্ত্য কৌল, মতিউল্লাহ খান, হায়দার আলী, আব্দুল গাফফার।


সর্বশেষ

উপরে নিয়ে চলুন