বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

বিসিআইসির টানা চতুর্থ হারের দিনে চট্টগ্রাম কাস্টমসের প্রথম জয়

ক্রীড়া প্রতিবেদক

২৪ সেপ্টেম্বর ২০২২, ১১:১১ পূর্বাহ্ন

বিসিআইসির টানা চতুর্থ হারের দিনে চট্টগ্রাম কাস্টমসের প্রথম জয়

ম্যাচসেরা রাসেলের (কাস্টমস) হাতে ক্রেস্ট ও প্রাইজমানি তুলে দেন সিডিএফএ নির্বাহী সদস্য, বিশিষ্ট ব্যাংকার মো. ইসহাক

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের যৌথ আয়োজনে জিপিএইচ ইস্পাত প্রিমিয়ার ফুটবল লিগে টানা তিন ম্যাচে হারার পর চতুর্থ ম্যাচে এসে প্রথম জয় এবং পয়েন্টের মুখ দেখেছে চট্টগ্রাম লিগের এক সময়কার ফুটবল পরাশক্তি কাস্টমস স্পোর্টস ক্লাব। 

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে নিজেদের চতুর্থ লিগ ম্যাচে তারা ৩-০ গোলে বিসিআইসি ক্রীড়া সংসদকে পরাজিত করে। 

বিজয়ী দলের রিজওয়ান, রাসেল ও বদলি আমির ১টি করে গোল করেন। ৪ খেলা শেষে কাস্টমস ক্লাবের ৩ পয়েন্ট আর এখনো পয়েন্টের মুখ দেখেনি অবনমনের শংকায় থাকা বিসিআইসি ক্রীড়া সংসদ।

এবারের আসরে দুই অফিস দল কাস্টমস ক্লাব ও বিসিআইসি উধ্বর্তন কর্তৃপক্ষের সহযোগিতা না পেয়ে কোনমতে দল গড়ে মাঠে নামিয়েছে। এতে তারা শুরু থেকে টানা তৃতীয় পরাজয়ে পয়েন্ট শূন্য নিয়ে থাকে। বন্ধের দিনে তাদের খেলায় শুরু থেকে অনেকটা প্রাধান্য বিস্তার করে সাবেক চ্যাম্পিয়ন কাস্টমস ক্লাব বড় ব্যবধানে জয় পেয়ে স্বস্তিতে ফিরে। 

অপরদিকে বিসিআইসি গতকাল প্রতিশ্রুতিশীল ফুটবলার ইন্তেসারকে মাঠে নামিয়ে শক্তি বৃদ্ধি করে। কিন্তু তিনি দারুন খেললেও তার দল ভাল খেলতে পারেনি। ফলে পরাজয়ের বৃত্তে থাকা বিসিআইসি আলোতে আসার সুযোগ থেকে বঞ্চিতই রয়ে গেছে। 

ম্যাচসেরা রাসেলের (কাস্টমস) হাতে ক্রেস্ট ও প্রাইজমানি তুলে দেন সিডিএফএ নির্বাহী সদস্য, বিশিষ্ট ব্যাংকার মো. ইসহাক।

আজকের খেলা:  
চট্টগ্রাম প্রিমিয়ার ফুটবল লিগে আজ দুটি খেলা রয়েছে। দিনের প্রথম খেলায় দুপুরে দেড়টায় (১ টা ৩০) চসিক একাদশ-চট্টগ্রাম বন্দর ক্রীড়া সমিতি এবং বিকেল সাড়ে তিনটায় (৩ টা ৩০) ব্রাদার্স-মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র পরষ্পর মোকবেলা করবে।


সর্বশেষ

উপরে নিয়ে চলুন