রবিবার, ৫ ফেব্রুয়ারি ২০২৩

রোনালদোকে শর্তসাপেক্ষে সতর্ক করে দিয়েছে পুলিশ

দেশ স্পোর্টস ডেস্ক

১৮ আগস্ট ২০২২, ০২:০০ অপরাহ্ন

রোনালদোকে শর্তসাপেক্ষে সতর্ক করে দিয়েছে পুলিশ

গত মৌসুমে ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচ শেষে এক দর্শকের ফোন আছাড় মেরে ভেঙে ফেলার ফেলার ঘটনার জন্য ক্রিস্তিয়ানো রোনালদোকে সতর্ক করে দিয়েছে পুলিশ। বিতর্কিত ঘটনাটির আনুষ্ঠানিক সমাপ্তিও ঘটল এর মধ্য দিয়ে।

গত এপ্রিলে এভারটনের বিপক্ষে ম্যানচেস্টা ইউনাইডের হেরে যাওয়ার ম্যাচের পর ওই কাণ্ড ঘটান রোনালদো। সামাজিক যোগাযোগ মাধ্যমে তখন ছড়িয়ে পড়া ভিডিও ক্লিপে দেখা যায়, পায়ে চোট নিয়ে খুঁড়িয়ে খুঁড়িয়ে মাঠ থেকে বেরিয়ে টানেলে ঢোকার ঠিক আগে হাত বাড়িয়ে কিছু একটায় সজোরে চাপড় দেন রোনালদো। প্রত্যক্ষদর্শীদের বরাতে রয়টার্স জানায়, এক দর্শকের ফোনে আঘাত করেন তিনি, ফোনটি আছড়ে পড়ে মাটিতে।

পরে জানা যায়, ওই ফোন ১৪ বছর বয়সী এক দর্শকের। ছেলেটির মা সংবাদমাধ্যমকে জানান, তার ছেলে হতে আঘাত পেয়েছে এবং ফোনের স্ক্রিন ভেঙে গেছে।

রোনালদো পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষমা প্রার্থনা করে ওই দর্শককে ওল্ড ট্র্যাফোর্ডে ম্যাচ দেখার আমন্ত্রণ জানান।

সেই ঘটনার পুলিশি তদন্ত চলছিল। বুধবার বিবৃতি দিয়ে পুলিশ জানায়, তাদের দিক থেকে ব্যবস্থা নেওয়া হয়েছে।

‘আমরা নিশ্চিত করছি যে, গায়ে হাত তোলা ও অন্যের সম্পদ ধ্বংসের দায়ে অভিযুক্ত ৩৭ বছর বয়সী একজন ব্যক্তি বুধবার স্বেচ্ছায় হাজিরা দেন এবং সতর্কতার সঙ্গে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। গত ৯ এপ্রিল গুডিসন পার্কে এভারটন ও ম্যানচেস্টার ইউনাইটেডের ম্যাচ শেষে একটি ঘটনার সঙ্গে সম্পকির্ত অভিযোগ এটি। শর্তসাপেক্ষে সতর্ক করার মধ্য দিয়ে ঘটনার সুরাহা করা হয়েছে। ব্যাপারটি এখন সমাপ্ত।’


সর্বশেষ

উপরে নিয়ে চলুন