সোমবার, ৫ ডিসেম্বর ২০২২

সপ্তম ম্যাচে এসে প্রথম জয়ের দেখা পেল কর্ণফুলী ক্লাব

ক্রীড়া প্রতিবেদক

২১ নভেম্বর ২০২২, ১১:৩৩ পূর্বাহ্ন

সপ্তম ম্যাচে এসে প্রথম জয়ের দেখা পেল কর্ণফুলী ক্লাব

ম্যাচসেরা ইয়াসিন আরাফাতের হাতে ক্রেস্ট তুলে দেন সিজেকেএস কাউন্সিলর মো. আবদুল ওয়াহেদ (রিপন)

চট্টগ্রাম প্রথম বিভাগ ফুটবল লিগে সপ্তম রাউন্ডে এসে প্রথম জয়ের মুখ দেখলো কর্ণফুলী ক্লাব। প্রথম ছয়টি খেলার মধ্যে তারা তিন ম্যাচ ড্র করে মাঠ ছাড়লেও অপর তিন ম্যাচে হেরে যেতে হয়। 

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা (সিজেকেএস) ও চট্টগ্রাম জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের (সিডিএফএ) যৌথ আয়োজনে চট্টগ্রাম প্রথম বিভাগ ফুটবল লিগে কর্ণফুলী ক্লাব ২-১ গোলে হারায় পটিয়া উপজেলা ক্রীড়া সংস্থাকে। এর ফলে ৭ খেলা থেকে  কর্ণফুলী ক্লাবের পয়েন্ট গিয়ে দাঁড়াল ৬। সমান সংখ্যক ম্যাচ খেলে পটিয়া উপজেলার পয়েন্ট ৮। 

রোববার (২০ নভেম্বর) চট্টগ্রাম এমএ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে শুরু থেকে দু'দলই সমানতালে খেলেছে। এরমধ্যে প্রথমার্ধের ২২ মিনিটে পেনাল্টি পেয়েও কর্ণফুলী ক্লাব এগিয়ে যেতে পারেনি। সাদ্দামের পেনাল্টি শট সাইডবারে লেগে প্রহিতহ হয়। দ্বিতীয়ার্ধেও ছিল সমান প্রতিদ্বন্দ্বিতা। এ অর্ধের ২০ মিনিটে নাবিলের গোলে কর্নফুলী এগিয়ে যায় (১-০)। 

দ্বিতীয়ার্ধের ৩১ মিনিটে পেনাল্টি থেকে পটিয়ার সজিব গোল করে খেলায় সমতা আনেন (১-১)। কিন্তু দ্বিতীয়ার্ধের একেবারে অন্তিম মুহূর্তে (৪৩ মিনিটে) আবারও এগিয়ে যায় কর্ণফুলী। পরিকল্পিত আক্রমন থেকে সাদ্দামের নিখুঁত মাইনাসে গোলমুখে থাকা ইয়াসিন আরাফাত চমৎকারভাবে পায়ের সংযোগ ঘটিয়ে জালের ঠিকানা খুঁজে পান (২-১)। পরমুহূর্তে বক্স থেকে পটিয়ার সোহাগের শট লক্ষভ্রষ্ট হলে স্বস্তি ফিরে কর্ণফুলীর ক্যাম্পে। ম্যাচসেরা ইয়াসিন আরাফাতের হাতে ক্রেস্ট তুলে দেন সিজেকেএস কাউন্সিলর মো. আবদুল ওয়াহেদ (রিপন)। 

আজকের খেলা
ফিরিঙ্গীবাজার লাকী স্টার ক্লাব বনাম আগ্রাবাদ নওজোয়ান ক্লাব (২টা ৪৫)।


সর্বশেষ

উপরে নিয়ে চলুন