বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৩

চট্টগ্রাম প্রিমিয়ার হ্যান্ডবল লিগের শিরোপা মোহামেডান ব্লুজের ঘরে

ক্রীড়া প্রতিবেদক

১০ সেপ্টেম্বর ২০২৩, ১০:৪৭ পূর্বাহ্ন

চট্টগ্রাম প্রিমিয়ার হ্যান্ডবল লিগের শিরোপা মোহামেডান ব্লুজের ঘরে

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত প্রিমিয়ার ডিভিশন হ্যান্ডবল লিগের শিরোপা উঠেছে চট্টগ্রাম মোহামেডান স্পোর্টিং ক্লাব ব্লুজের ঘরে। ফাইনালে তারা ফ্রেন্ডস ক্লাবকে ৩৯-২৩ গোলে পরাজিত করে। লিগে রানার্স আপ হয়েছে ফ্রেন্ডস ক্লাব। 

শনিবার (৯ সেপ্টেম্বর) চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে চ্যাম্পিয়ন মোহামেডান ব্লুজের পক্ষে সাদ্দাম ১০ গোল ও আলমগীর ৭ গোল করেন। ফ্রেন্ডস ক্লাবের পক্ষে মাহিন ও রুবেল যথাক্রমে ৮ ও ৭ গোল করেন।

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার (সিজেকেএস) হ্যান্ডবল কমিটির ব্যবস্থাপনায় আয়োজিত এ লিগের সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিজেকেএস সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন। 

বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ–সভাপতি ও চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সভাপতি আলী আব্বাস এবং স্পন্সর প্রতিষ্ঠান ভিশন শিপিংয়ের ব্যবস্থাপনা পরিচালক মো. সালাউদ্দীন। 

সিজেকেএস হ্যান্ডবল কমিটির চেয়ারম্যান ও সিজেকেএস নির্বাহী সদস্য সৈয়দ আবুল বশরের সভাপতিত্বে এবং সিজেকেএস হ্যান্ডবল কমিটির সম্পাদক আছলাম মোরশেদের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সহ–সভাপতি আ ন ম ওয়াহিদ দুলাল, সিজেকেএস সহসভাপতি মো. হাফিজুর রহমান, অতিরিক্ত সাধারণ সম্পাদক সৈয়দ শাহাবুদ্দিন শামীম, সিডিএফএ সভাপতি এস এম শহীদুল ইসলাম, চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম লেদু ও মো. তাহের–উল–আলম চৌধুরী স্বপন, সিজেকেএস যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম ও মো. মশিউর রহমান চৌধুরী, কোষাধ্যক্ষ শাহাবুদ্দীন মোহাম্মদ জাহাঙ্গীর, নির্বাহী সদস্য বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম, জহির আহমেদ চৌধুরী, মোহাম্মদ ইউসুফ, গোলাম মহিউদ্দীন হাসান, অহীদ সিরাজ চৌধুরী স্বপন, মোহাম্মদ শাহজাহান, হাসান মুরাদ বিপ্লব, মো. দিদারুল আলম, সাবেক নির্বাহী সদস্য ইঞ্জিনিয়ার জসিম উদ্দিন, সিজেকেএস কাউন্সিলর ও হ্যান্ডবল কমিটির ভাইস চেয়ারম্যান এইচ এম সোহেল, সিজেকেএস কাউন্সিলর ও হ্যান্ডবল কমিটির যুগ্ম সম্পাদক কল্লোল দাশ, সিজেকএস কাউন্সিলর মকসুদুর রহমান বুলবুল প্রমুখ।


সর্বশেষ

উপরে নিয়ে চলুন