শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

ইস্পাহানি বঙ্গবন্ধু আন্তর্জাতিক স্কোয়াশ টুর্নামেন্ট সম্পন্ন

ক্রীড়া প্রতিবেদক

১১ অক্টোবর ২০২২, ১০:৪৩ পূর্বাহ্ন

ইস্পাহানি বঙ্গবন্ধু আন্তর্জাতিক স্কোয়াশ টুর্নামেন্ট সম্পন্ন

ইস্পাহানি গ্রুপের পৃষ্ঠপোষকতায় দ্বিতীয়বারের মত আয়োজিত বঙ্গবন্ধু আন্তর্জাতিক স্কোয়াশ টুর্নামেন্টের পুরস্কার বিতরণ অনুষ্ঠান রাজধানী ঢাকার গুলশান ক্লাবে অনুষ্ঠিত হয়েছে। 

বাংলাদেশ স্কোয়াশ র‌্যাকেটস ফেডারেশন এই টুর্নামেন্টটি আয়োজন করে। টুর্নামেন্টে মিশর, ইরান, কুয়েত, মালয়েশিয়া, শ্রীলংকা ও বাংলাদেশের পেশাদার স্কোয়াশ খেলোয়াড়গণ অংশ নিয়েছেন। 

গত ৫ থেকে ৯ অক্টোবর ৫ দিনব্যাপী এ টুর্নামেন্টে প্রথমবারের মত দেশ বিদেশের প্রখ্যাত স্কোয়াশ খেলোয়াড়দের অংশগ্রহণ করেন। টুর্নামেন্টে বাংলাদেশের প্রতিনিধিত্ব করেন ১৬ জন পুরুষ খেলোয়াড়। মেয়েদের স্যাটেলাইট ট্যুরে অংশ নেন বাংলাদেশের নারী খেলোয়াড়বৃন্দ। এছাড়াও চারটি গ্রুপে বিভক্ত যুব প্রতিযোগিতায় ঢাকা, কুমিল্লা, গোপালগঞ্জ, খাগড়াছড়ি ও বিকেএসপির ২৭টি ক্লাবের প্রায় দেড় শতাধিক নবীন খেলোয়াড় অংশ নেন।

সোমবার (১০ অক্টোবর) পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রী জাহিদ আহসান রাসেল। এছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ স্কোয়াশ র‌্যাকেটস ফেডারেশনের সভাপতি মুহাম্মদ ফারুক খান, এমপি, ইস্পাহানি গ্রুপের চেয়ারম্যান মির্জা সালমান ইস্পাহানি, বাংলাদেশ স্কোয়াশ র‌্যাকেটস ফেডারেশনের সাধারণ সম্পাদক বিগ্রেডিয়ার জেনারেল কামরুল ইসলাম, গুলশান ক্লাবের সভাপতি রফিকুল আলম হেলাল ও এরশাদ হোসেনসহ ফেডারেশন এবং গুলশান ক্লাবের নির্বাহী সদস্যবৃন্দ।


সর্বশেষ

উপরে নিয়ে চলুন