মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪

আদালতে জ্ঞান হারালেন স্ল্যাটার, জামিন নামঞ্জুর

দেশ স্পোর্টস ডেস্ক

১৬ এপ্রিল ২০২৪, ০১:৫৭ অপরাহ্ন

আদালতে জ্ঞান হারালেন স্ল্যাটার, জামিন নামঞ্জুর

অস্ট্রেলিয়ার সাবেক ওপেনার মাইকেল স্ল্যাটার অস্ট্রেলিয়ার এক আদালতে জ্ঞান হারিয়ে পড়ে গিয়েছেন। আদালত তাঁর জামিন আবেদন নামঞ্জুর করার পর অজ্ঞান হয়ে পড়েন ক্রিকেট ছাড়ার পর ধারাভাষ্যে নাম লেখানো সাবেক এই ব্যাটসম্যান।

অস্ট্রেলিয়ার হয়ে ৭৪ টেস্টে ৪২.৮৩ গড়ে ৫৩১২ রান করা স্ল্যাটারের বিরুদ্ধে ১৯টি অভিযোগ গঠন করেছে অস্ট্রেলীয় পুলিশ। অভিযোগগুলোর মধ্যে রয়েছে ঘরোয়া সহিংসতা, অনৈতিকভাবে গোপনে নজরদারি ও হয়রানি, রাতে অন্যের ঘরে বেআইনিভাবে অনুপ্রবেশ ও শারীরিকভাবে আক্রমণ। এসব অভিযোগেই ৫৪ বছর বয়সী স্ল্যাটারকে রিমান্ডে নেয় পুলিশ।

আজ মঙ্গলবার জামিনের আবেদন করেন সপ্তাহের শুরু থেকেই কুইন্সল্যান্ডের ম্যারুচিডোরে পুলিশের হাতে আটক স্ল্যাটার। জামিন শুনানির সময় কয়েদিদের সবুজ পোশাক পরা ছিলেন তিনি। আদালত জামিন না মঞ্জুর করার পর প্রথমে দুহাতে মুখ ঢাকেন স্ল্যাটার। এরপর তাঁকে যখন সেলে নিয়ে যাওয়া হচ্ছিল, তখনই পরে যান ১৪টি টেস্ট সেঞ্চুরির মালিক।

জামিনের শুনানিতে স্ল্যাটারের আইনজীবী মাইকেল রবিনসন জানিয়েছেন, তাঁর মক্কেল ছাড়া পেলে সিডনির মানসিক পুনর্বাসন কেন্দ্রে থাকার পরিকল্পনা করেছেন। এ ছাড়া তাঁর বিরুদ্ধে দায়ের করা সব অভিযোগও অস্বীকার করেন স্ল্যাটার। তবে পুলিশ এই আবেদনের বিরোধিতা করে। ‘মারাত্মক’ সহিংসতার অভিযোগ থাকায় আদালত তাঁকে জামিন না দেওয়ার সিদ্ধান্ত দেন।

আগামী মাসে আবার আদালতে তোলা হবে স্ল্যাটারকে।


সর্বশেষ

উপরে নিয়ে চলুন