বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪

জিম্বাবুয়ে দল চট্টগ্রামে, প্রথম ম্যাচ ৩ মে

দেশ স্পোর্টস ডেস্ক

২৯ এপ্রিল ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন

জিম্বাবুয়ে দল চট্টগ্রামে, প্রথম ম্যাচ ৩ মে

আইপিএলের চলতি মৌসুমে পাঞ্জাব কিংসের হয়ে খেলছিলেন জিম্বাবুয়ের তারকা অলরাউন্ডার সিকান্দার রাজা। তবে বাংলাদেশ সফরের কারণে আসরের মাঝ পথেই আইপিএলকে বিদায় বলতে হয়েছে তাকে। সেই তিনি জিম্বাবুয়েকে নেতৃত্বে দেবেন বাংলাদেশের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে।

তার অধীনেই বাংলাদেশের বিপক্ষে খেলতে রোববার বিকেলে ঢাকায় পা রেখেছে জিম্বাবুয়ে দল। এরপর বিমান বন্দর থেকে পরবর্তী ফ্লাইট ধরে উড়ে এসেছে প্রথম তিন ম্যাচের ভেন্যু বন্দর নগরী চট্টগ্রামে। সেখানে নেমে বিসিবির পক্ষ থেকে ফুলেল সংবর্ধনাও পেয়েছে জিম্বাবুয়ে ক্রিকেট দল।

জিম্বাবুয়ে সফরের প্রথম ম্যাচ আগামী ৩ মে। তার আগে বন্দর নগরীতে অনুশীলন করবে আফ্রিকার দলটি। এরপর মাঠে নামবে সিকান্দার রাজার দল। এবারের সফরে চট্টগ্রামে প্রথম তিন টি-টোয়েন্টি খেলে ঢাকায় পা রাখবে জিম্বাবুয়ে। এরপর ১২ মে সিরিজের শেষ ম্যাচ দিয়ে বাংলাদেশ সফরের ইতি টানবে জিম্বাবুয়ে।

জিম্বাবুয়ে দল: সিকান্দার রাজা (অধিনায়ক), ফারাজ আকরাম, বেনেট ব্রায়ান, রায়ান বার্ল, জনাথন ক্যাম্পবেল, ক্রেইগ আরভিন, জয়লর্ড গাম্বি, লুক জংওয়ে, ক্লাইভ মাদান্দে, তাদিওয়ানাশে মারুমানি, ওয়েলিংটন মাসাকাদজা, ব্লেসিং মুজারাবানি, আইনস্লে এন্ডলোভু, রিচার্ড এনগারাভা ও শন উইলিয়ামস।

বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজের সূচি:

প্রথম ম্যাচ : সন্ধ্যা ৬টা (৩ মে) চট্টগ্রাম
দ্বিতীয় ম্যাচ : সন্ধ্যা ৬টা (৫ মে) চট্টগ্রাম
তৃতীয় ম্যাচ : দুপুর ৩টা (৭ মে) চট্টগ্রাম
চতুর্থ ম্যাচ : সন্ধ্যা ৬টা (১০ মে) মিরপুর
পঞ্চম ম্যাচ : সকাল ১০টা (১২ মে) মিরপুর


সর্বশেষ

উপরে নিয়ে চলুন