শনিবার, ২০ এপ্রিল ২০২৪

বাংলা টাইগার্সের হেড কোচের চুক্তি সম্পন্ন আফতাবের

ক্রীড়া প্রতিবেদক

২৩ আগস্ট ২০২২, ০১:১৬ অপরাহ্ন

বাংলা টাইগার্সের হেড কোচের চুক্তি সম্পন্ন আফতাবের

কোচ আফতাব আহমেদের অগ্রযাত্রা চলছেই। যুক্তরাষ্ট্রের লিগের পর এবার আমিরাতের লিগে কোচিং করাবেন বাংলাদেশের এই সাবেক তারকা ক্রিকেটার। আবুধাবিতে অনুষ্ঠেয় এবারের টি-টেন লিগে বাংলা টাইগার্সের হেড কোচ নিযুক্ত হয়েছেন তিনি। নিজেদের ওয়েবসাইটে এক সংবাদ বিজ্ঞপ্তিতে আফতাবকে কোচ করার বিষয়টি নিশ্চিত করেছে এই ফ্র্যাঞ্চাইজি।

বাংলাদেশের ঘরোয়া ক্রিকেটে লিজেন্ডস অব রুপগঞ্জ এবং চট্টগ্রাম বিভাগীয় দলের কোচের দায়িত্ব পালন করেছেন। ২০১৯ সালে প্রথম বাংলা টাইগার্সের কোচের দায়িত্ব পেয়েছিলেন আফতাব। তার কোচিংয়ে সেবার টি-টেন লিগে তৃতীয় হয়েছিল বাংলা টাইগার্স।

বাংলা টাইগার্সের কোচের দায়িত্ব পেয়ে উচ্ছ্বসিত আফতাব দলটির ওয়েবসাইটকে বলেন, ‘ঘরে ফেরার অনুভূতি হচ্ছে। আমাদের প্রথম টি-টেন লিগ মিশন খুব উপভোগ করেছিলাম। দারুণ কিছু খেলোয়াড় এবং অসাধারণ টিম ম্যানেজমেন্টের সঙ্গে কাজ করতে মুখিয়ে আছি। কোচ হিসেবে প্রথমবার আমার অধীনে দল দ্বিতীয় রানার-আপ হয়েছিল, এবার আমরা চ্যাম্পিয়ন হতে চাই।’


এদিকে গত মে’তে যুক্তরাষ্ট্রের লিগে কোচিং করানোর কথাবার্তা চলছে বলে ঢাকা পোস্টকে জানিয়েছিলেন আফতাব আহমেদ। দেশের গণ্ডি পেরিয়ে আন্তর্জাতিক অঙ্গনে কোচ হিসেবে নিজের পরিচিত গড়ে তুলছেন এই সাবেক বিস্ফোরক অলরাউন্ডার।

এ ছাড়া বাংলা টাইগার্সের টিম মেন্টর হিসেবে নিযুক্ত হয়েছেন দেশের ক্রিকেটের পরিচিত মুখ নাজমুল আবেদিন ফাহিম।


সর্বশেষ

উপরে নিয়ে চলুন