শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

চতুর্থ ম্যাচে এসে চট্টগ্রাম পুলিশের প্রথম জয়, বাকলিয়ার প্রথম হার

ক্রীড়া প্রতিবেদক

০৯ নভেম্বর ২০২২, ১০:৫৪ পূর্বাহ্ন

চতুর্থ ম্যাচে এসে চট্টগ্রাম পুলিশের প্রথম জয়, বাকলিয়ার প্রথম হার

ম্যাচ সেরা বিজয়ী দলের খেলোয়াড় ইউসুফ আলীর হাতে ক্রেস্ট তুলে দেন অনুপ বিশ্বাস এন্ড ব্রাদার্সের ম্যানেজার সৌমন মিত্র

নিজেদের প্রথম খেলায় হার, এরপর দুটি খেলায় ড্র; চট্টগ্রাম প্রথম বিভাগ ফুটবল লিগে এই হচ্ছে চট্টগ্রাম জেলা পুলিশ দলের অবস্থা। অবশেষে চতুর্থ
ম্যাচে এসে প্রথম জয়ের দেখা পেল পুলিশ। অন্যদিকে, বাকলিয়া একাদশের অবস্থা পুলিশের বিপরীত। প্রথম খেলায় জয়ের পর দুটিতে ড্র; চতুর্থ ম্যাচে এসে হারের তিক্ত স্বাদ।

মঙ্গলবার (৮ অক্টোবর) চট্টগ্রাম এমএ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের একমাত্র খেলায় চট্টগ্রাম জেলা পুলিশ দল ১-০ গোলে বাকলিয়া একাদশকে পরাজিত করে।

এ জয়ের ফলে চার খেলা শেষে চট্টগ্রাম জেলা পুলিশের পয়েন্ট হয়েছে ৫ এবং সমান খেলায় বাকলিয়াও ৫ পয়েন্ট পেয়েছে। 

গতকালের খেলায় বিজয়ী পুলিশ দল প্রথম অর্ধে এক গোলে এগিয়ে ছিল। ম্যাচের শুরু থেকেই দুদল আক্রমণ আর পাল্টা আক্রমণ করে খেলতে থাকে। ম্যাচের ৩৮ মিনিটের সময় চট্টগ্রাম জেলা পুলিশ দলের ইউসুফ আলীর জোড়ালো শট জালে জড়ালে পুলিশ এগিয়ে যায়। এরপর বাকলিয়া বেশ কবার সমতায় ফেরার চেষ্টা করলেও গোল পরিশোধ করতে পারেনি তারা।

দ্বিতীয়ার্ধের শুরুতেই আক্রমনে উঠে বাকলিয়া একাদশ। বাম প্রান্ত দিয়ে করা আক্রমণে কয়েকজনের পা ঘুরে বল যায় পুলিশের গোলমুখে। ডি বক্সের ভেতরে বল পেয়ে যান বাকলিয়ার লেফট উইঙ্গার শেখ আহমেদ। কিন্তু সামনে পুলিশ কিপারকে একা পেয়েও গোল করতে পারেননি তিনি। তার শটটি প্রতিহত হয় পুলিশ কিপারের গায়ে লেগে।

এরপরও বাকলিয়া বেশ চড়াও হয়ে খেলতে থাকে পুলিশ সীমানায়। কিন্তু  শেষ পর্যন্ত কাঙ্ক্ষিত গোল আদায় করতে পারেনি তারা। 

গতকালের খেলায় ম্যাচ সেরা নির্বাচিত হন বিজয়ী দলের খেলোয়াড় ইউসুফ আলী। তার হাতে ক্রেস্ট তুলে দেন স্পন্সর প্রতিষ্ঠান অনুপ বিশ্বাস এন্ড ব্রাদার্সের ম্যানেজার সৌমন মিত্র। 

আজকের খেলা:
আজ ১ম বিভাগ ফুটবল লিগে একটি খেলা অনুষ্ঠিত হবে। দুপুর ২ টা ৪৫ মিনিটের এ খেলায় অংশ নেবে পটিয়া উপজেলা ক্রীড়া সংস্থা এবং রাইজিং ষ্টার ক্লাব। 
 


সর্বশেষ

উপরে নিয়ে চলুন