চট্টগ্রাম প্রিমিয়ার ফুটবল লিগে ব্রাদার্স ইউনিয়নের টানা দ্বিতীয় জয়

ক্রীড়া প্রতিবেদক

১১ সেপ্টেম্বর ২০২২, ১১:৪০ পূর্বাহ্ন

চট্টগ্রাম প্রিমিয়ার ফুটবল লিগে ব্রাদার্স ইউনিয়নের টানা দ্বিতীয় জয়

ম্যাচসেরা ব্রাদার্সের হাতে ক্রেস্ট ও নগদ অর্থ তুলে দেন সিজেকেএস কোষাধ্যক্ষ শাহাবুদ্দিন মো. জাহাঙ্গীর

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা ও চট্টগ্রাম জেলা ফুটবল অ্যাসোসিয়েশন আয়োজিত প্রিমিয়ার ফুটবল লিগে জয়যাত্রা অব্যাহত রয়েছে চট্টগ্রাম ব্রাদার্স ইউনিয়নের। দ্বিতীয় রাউন্ডের প্রথম খেলায় রহিমের দেয়া একমাত্র গোলে কাস্টমস স্পোর্টস ক্লাবকে হারিয়েছে তারা। এটা চট্টগ্রাম ব্রাদার্সের টানা দ্বিতীয় জয়। এর আগে প্রথম খেলায় তারা শতদল ক্লাবকে ২-১ গোলে হারিয়ে শুভসূচনা করেছিল। 

অন্যদিকে পরাজিত দল কাস্টমস স্পোর্টস ক্লাবের এটা টানা দ্বিতীয় হার। প্রথম খেলায় তারা চট্টগ্রাম সিটি কর্পোরেশন ক্লাবের কাছে ৩-০ গোলে হেরে এবারের লিগে যাত্রা করেছিল।

শনিবার (১০ সেপ্টেম্বর) এম এ আজিজ স্টেডিয়ামে গতকাল শুরু থেকেই বর্তমান চ্যাম্পিয়ন দল ব্রাদার্সের সাথে পাল্লা দিয়ে লড়াই করেছে কাস্টমস। নিজেদের প্রথম খেলায় চট্টগ্রাম সিটি কর্পোরেশন একাদশের কাছ থেকে ৩ গোল হজম করে মাঠ ছাড়লেও গতকাল দুর্দান্ত খেলেছে। শুরু থেকেই আক্রমণ পাল্টা আক্রমণে বর্তমান চ্যাম্পিয়নদের গোলবঞ্চিত রেখে বিরতিতে নিয়ে যায় তারা। কিন্তু দ্বিতীয়ার্ধের ১৫ মিনিটে রহিমের বাঁ পায়ের মাটিঘেষা শট জালে ঠাঁই পেলে পিছিয়ে যায় দলটি (০-১)। 

তবে পিছিয়ে থেকেও গোলের দারুণ এক সুযোগ নষ্ট হয় কাস্টমসের। এ অর্ধের ২৭ মিনিটের দিকে ডানপ্রান্ত থেকে সতীর্থের কাছ থেকে গোলমুখে পাওয়া বল আয়ত্বে নিয়ে শাহজাহান হেড দিলে তা ক্রসবারের নিচে লেগে প্রতিহত হয়। হাঁফ ছেড়ে বাঁচে ব্রাদার্স। ৩৯ মিনিটে বক্সের জটলা থেকে কাস্টমসের বদলি জান্নাতের শট ব্রাদার্সের একজন ডিফেন্ডারের গায়ে লেগে প্রতিহত হলে সমতা আনা যায়নি। 

এ জয়ে ৬ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে ব্রাদার্স। প্রথম খেলা জিতে ৩ পয়েন্ট অর্জন করেছে সিটি কর্পোরেশন একাদশ, মাদারবাড়ী উদয়ন সংঘ, কোয়ালিটি ও মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্র চট্টগ্রাম। খেলায় ম্যাচসেরা নির্বাচিত হন গোলদাতা রহিম। খেলা শেষে তাকে ক্রেস্ট ও নগদ অর্থ তুলে দেন সিজেকেএস কোষাধ্যক্ষ শাহাবুদ্দিন মো. জাহাঙ্গীর। 

আজকের খেলা : চসিক একাদশ বনাম বিসিআইসি ক্রীড়া সংসদ (বিকাল সাড়ে ৩টা)।


সর্বশেষ

উপরে নিয়ে চলুন