সাদিকের সেঞ্চুরিতে বন্দরের বিপক্ষে ব্রাদার্সের সহজ জয়

ক্রীড়া প্রতিবেদক

২৮ এপ্রিল ২০২৪, ০৮:৩৪ অপরাহ্ন

সাদিকের সেঞ্চুরিতে বন্দরের বিপক্ষে ব্রাদার্সের সহজ জয়

ম্যাচটি দু'দলের জন্যই ছিল খুব গুরুত্বপূর্ণ। আগের সাত রাউন্ডে ছয় জয়ের বিপক্ষে একটি করে হার ছিল ব্রাদার্স ইউনিয়ন ও চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ ক্রীড়া সমিতির। তাই দু'দলের লড়াইটি ছিল শিরোপা পানে একধাপ এগিয়ে যাওয়ার। সেই লড়াইয়ে সহজ জয়ে এগিয়ে গেল ব্রাদার্স ইউনিয়ন। 

রোববার (২৮ এপ্রিল) চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে ব্রাদার্সের সহজ জয়ের নায়ক তাদের উদ্বোধনী ব্যাটার সাদিকুর রহমান। তার সেঞ্চুরির সুবাদে চট্টগ্রাম বন্দর ক্রীড়া সমিতিকে ৭ উইকেটে পরাজিত করে শিরোপা প্রত্যাশী ব্রাদার্স ইউনিয়ন।

এই জয়ের ফলে ব্রাদার্স ইউনিয়ন ৮ ম্যাচ শেষে ৭ জয় ও ১ পরাজয়ে ২১ পয়েন্ট এবং  বন্দর সমপরিমান ম্যাচ শেষে ৬ জয় ও ২ পরাজয়ে ১৮ পয়েন্ট সংগ্রহ করেছে।

সকালে টসে জিতে ব্যাট করতে নেমে বন্দর নিধারিত ৫০ ওভারে ৯ উইকেটে সংগ্রহ করে ২০৮  রান। দলের পক্ষে তন্ময় দিপু সব্বোর্চ ৪৭ রান ও জাহিদুর জামান ৩৩ রান করেন।

বল হাতে ব্রাদাস ইউনিয়নের আরমান হোসেন ও কাজী কামরুল ৩টি করে এবং এ এস এম নাকিব ২টি উইকেট সংগ্রহ করেন।

এগিয়ে যাওয়ার লক্ষ্যে জয়ের জন্য প্রয়োজনীয় ২০৯ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ৫০ রানের আগে ৩ উইকেট হারিয়ে কিছুটা চাপে পড়ে ব্রাদার্স। সেখান থেকে সাদিক আর ওমর ফারুক ১৭৫ রানের হার না মানা জুটি গড়ে ব্রাদার্সকে সহজ জয় এনে দেন।  ততক্ষণে সেঞ্চুরির দেখা পেয়ে যান সাদিক। তিনি ১০৫ বলে ৯ চার আর ৩ ছয়ে ১০০ রানে অপরাজিত থাকেন। ওই সময় ওমর ফারুকের অপরাজিত ছিলেন ৬৯ রানে। আউট হওয়া ব্যাটারদের মধ্যে শামসুদ্দিন বাপ্পা করেন ৩৩ রান।

বন্দর ক্রীড়া সমিতির সাজিদুল রিফাত ২টি উইকেট লাভ করেন।


সর্বশেষ

উপরে নিয়ে চলুন