মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২

যে কারণে আফগান বোলারকে মারতে গিয়েছিলেন আসিফ

দেশ স্পোর্টস ডেস্ক

০৮ সেপ্টেম্বর ২০২২, ১১:২২ পূর্বাহ্ন

যে কারণে আফগান বোলারকে মারতে গিয়েছিলেন আসিফ

এশিয়া কাপে শ্বাসরূদ্ধকর ম্যাচে আউট হয়ে আফগানিস্তানের বোলারকে মারতে গিয়েছিলেন পাকিস্তানের হার্ডহিটার ব্যাটার আসিফ আলি। প্রবল চাপের মুখে আউট হয়ে গিয়ে ফরিদ আহমেদকে ব্যাট উঁচিয়ে মারতে যান পাকিস্তানের এ তারকা। এ ঘটনা রীতিমতো উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। সেই ঘটনার ভিডিও এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে।

বুধবার এশিয়া কাপের সুপার ফোরে আফগানিস্তানের বিরুদ্ধে আসিফ আলি যখন আউট হন, তার আগে পর্যন্ত জয়ের জন্য পাকিস্তানের আট বলে ১২ রান বাকি ছিল। হাতে ছিল দুটি উইকেট। স্বভাবতই তার উইকেটই আফগানিস্তানের কাছে সব থেকে মূল্যবান ছিল। সেই পরিস্থিতিতে ফরিদের ঢিমেগতির বাউন্সারে হুক মারতে যান আসিফ। কিন্তু তা নিয়ন্ত্রণ করতে পারেননি। ব্যাটের ওপরের অংশে লেগে বল শর্ট ফাইন লেগের দিকে চলে যায়। পেছনের দিকে দৌড়ে করিম জান্নাত ক্যাচ নেন।

আসিফ আউট হওয়ার পরই উচ্ছ্বাসে ফেটে পড়েন ফরিদসহ আফগানিস্তানের খেলোয়াড়রা। আসিফের সামনে গিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন ফরিদ। তাতেই মেজাজ হারান আসিফ। ফরিদকে ধাক্কা মেরে দেন। ছেড়ে দেননি আফগান পেসারও। আসিফকে অনুসরণ করতে থাকেন। সম্ভবত কিছু বলতেও থাকেন। তার পরই পেছন ঘুরে ব্যাট উঁচিয়ে ফরিদকে মারতে যান পাকিস্তানের খেলোয়াড় আসিফ।

সেই উত্তপ্ত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে চলে আসেন আম্পায়ার এবং আফগানিস্তানের খেলোয়াড়রা। ফরিদ ও আসিফকে সরিয়ে নিয়ে যান তারা। তাতেও অবশ্য ক্ষান্ত হননি পাকিস্তানের আসিফ। ব্যাট উঁচিয়ে ফরিদকে উদ্দেশ্য করে তাকে কিছু কথা বলতে দেখা যায়।


সর্বশেষ

উপরে নিয়ে চলুন