শুক্রবার, ৭ অক্টোবর ২০২২

মেলেনি বিমান টিকিট, উইন্ডিজ থেকে টাইগাররা দেশে ফিরছেন তিন ভাগে

স্পোর্টস ডেস্ক

১৭ জুলাই ২০২২, ১০:৩৬ অপরাহ্ন

মেলেনি বিমান টিকিট, উইন্ডিজ থেকে টাইগাররা দেশে ফিরছেন তিন ভাগে

টেস্ট আর ওয়ানডে সিরিজে ধবল ধোলাই হলেও শেষটা মন্দ হয়নি টাইগারদের। দুই ম্যাচের টেস্ট সিরিজে ২-০‘তে হার, তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ বৃষ্টিতে ধুয়ে মুছে গেলে পরের দুটিতেও পরাজয়ের শিকার হলো মাহমুদউল্লাহ রিয়াদের দল। চরমভাবে পর্যুদস্ত হয়েছে।

কিন্তু সেই ব্যর্থতার বৃত্ত থেকে বেরিয়ে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে দাপটে ঘুরে দাড়িয়েছে তামিম ইকবালের দল। দুই প্রধান স্তম্ভ সাকিব আর মুশফিককে ছাড়াও ক্যারিবীয়দের নিজ মাটিতে একদম ‘বাংলাওয়াশ’ করে ছেড়েছে টাইগাররা। আর সেই জয়ের সুবাস নিয়েই এখন দেশে ফিরবে টিম বাংলাদেশ।

সব কিছু ঠিক থাকলে আগামী পরশু ১৯ জুলাই মঙ্গলবার রাজধানীতে এসে পৌছাবে টিম বাংলাদেশ দলের প্রথম বহর। বহর খুব বড় নয়। তারপরও একই ফ্লাইটে টিকিট না পাওয়ায় ওয়েস্ট ইন্ডিজ থেকে একসঙ্গে ফিরতে পারছে না টাইগাররা।

প্রসঙ্গতঃ ঢাকা থেকে ওয়েস্ট ইন্ডিজ যাওয়ার সময়ও তিন-চার ভাগে ভাগ হয়ে যেতে হয়েছিল ক্রিকেটারদের। ফেরার সময়ও ঠিক তেমন ভেঙ্গে ভেঙ্গে ভিন্ন ভিন্ন ফ্লাইটে দেশে ফিরে আসছেন তামিম, রিয়াদ, লিটন, মিরাজরা।

ওয়েস্ট ইন্ডিজ থেকে টাইগারদের যাত্রা শুরু হবে আজই বাংলাদেশ সময় মধ্য রাতে। আগামী ১৯ জুলাই রাজধানী ঢাকায় পা রাখবে প্রথম বহর। দ্বিতীয় বহর ঢাকা পৌঁছাবে ২০ জুলাই। আর শেষ বহরের আসার কথা ২১ জুলাই। কবে, কখন কোন ফ্লাইটে দেশে ফিরে আসবেন ক্রিকেটাররা? বোর্ড থেকে এখনো তা জানানো হয়নি।


সর্বশেষ

উপরে নিয়ে চলুন