মঙ্গলবার, ৬ ডিসেম্বর ২০২২

আবারও জয়ের ধারায় আগ্রাবাদ নওজোয়ান, কিষোয়ানের দ্বিতীয় ড্র

প্রথম বিভাগ ফুটবল

ক্রীড়া প্রতিবেদক

১১ নভেম্বর ২০২২, ১১:২৭ পূর্বাহ্ন

আবারও জয়ের ধারায় আগ্রাবাদ নওজোয়ান, কিষোয়ানের দ্বিতীয় ড্র

পর পর দু ম্যাচে পরাজয়ের পর কর্ণফুলী ক্লাবকে হারিয়ে আবারও জয়ের ধারায় ফিরেছে আগ্রাবাদ নওজোয়ান ক্লাব। দিনের অন্য ম্যাচে টানা দ্বিতীয় ম্যাচেও ড্র নিয়ে সন্তুষ্ট থাকতে হয় শিরোপা প্রত্যাশী কিষোয়ান ক্লাব। 

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা (সিজেকেএস) ও চট্টগ্রাম জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের (সিডিএফএ) যৌথ আয়োজনে বৃহস্পতিবার (১০ নভেম্বর) প্রথম বিভাগ ফুটবল লিগে দিনের প্রথম খেলায় আগ্রাবাদ নওজোয়ান ক্লাব ১-০ গোলে হারায় কর্ণফুলী ক্লাবকে। দিনের দ্বিতীয় ম্যাচে কিষোয়ান স্পোর্টিং ক্লাব ও কল্লোল সংঘের ম্যাচটি গোলশূন্য ড্র হয়।

চট্টগ্রাম এমএ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের প্রথম ম্যাচে আগ্রাবাদ নওজোয়ান ক্লাব প্রাধান্য বিস্তার করে খেললেও প্রথমার্ধ ছিল গোলশূন্য। তাদের বেশ কয়েকটি আক্রমণ ব্যর্থ হওয়ায় আর গোল পাওয়া হয়নি। বিশেষ করে দলের ডাবলু দাসের দুটি প্রচেষ্টার মধ্যে একবার তার শট ক্রসবারের বাইরে চলে যায়। দ্বিতীয়বার তার শট গোলকিপার সেভ করেন। 

দ্বিতীয়ার্ধের শেষ দিকে পেনাল্টি লাভ করে আগ্রাবাদ নওজোয়ান ক্লাব। কর্ণফুলী বক্সে নওজোয়ানের একটি আক্রমণ রুখতে গিয়ে ফাউল করে বসে তাদের রক্ষণভাগ। পেনাল্টি থেকে সাকিব হোসেন তিলক গোল করলে নওজোয়ান ১-০ গোলে এগিয়ে যায়। তাদের আরো একটি গোল রেফারি অফসাইডের কারণে বাতিল করে দেয়। 

চার খেলা শেষে আগ্রাবাদ নওজোয়ান ক্লাব ২ জয় আর ২ হারে পয়েন্ট দাঁড়িয়েছে ৬।  অন্যদিকে কর্ণফুলী ক্লাব সমান খেলায় মাত্র ২ পয়েন্ট অর্জন করেছে। তারা ২টি খেলায় ড্র এবং ২টি খেলায় পরাজিত হয়েছে। নওজোয়ান-কর্ণফুলীর খেলায় ম্যাচ সেরা হন বিজয়ী দলের রাজিব হোসেন। তার হাতে ক্রেস্ট তুলে দেন সিজেকেএস কাউন্সিলর এ এস এম ইকবাল মোর্শেদ।

একই ভেন্যুতে দিনের দ্বিতীয় খেলায় কল্লোল সংঘ এবং কিষোয়ান স্পোর্টিং ক্লাব গোল শূন্য ড্র করে পয়েন্ট ভাগাভাগি করে নেয়। এনিয়ে টানা দুটি খেলায় ড্র করে পয়েন্ট হারালো টেবিলের শীর্ষে থাকা শিরোপা প্রত্যাশী কিষোয়ান স্পোর্টিং ক্লাব। ২টি জয় এবং ২টি ড্রয়ে চার খেলা শেষে কিষোয়ানের পয়েন্ট হয়েছে ৮। লিগের একমাত্র অপরাজিত দলও তারাই। কল্লোল হার দিয়ে লিগ শুরু করলেও পর পর দুটি খেলায় তারা জয়লাভ করে। গতকাল কিষোয়ানের সাথে ড্র করে চার খেলায় তাদের পয়েন্ট ৭। 

কল্লোল সংঘ-কিষোয়ানের ম্যাচে সেরা খেলোয়াড় নির্বাচিত হন কল্লোল সংঘের গোলরক্ষক আবু নাঈম। তার হাতে ক্রেস্ট তুলে দেন সিজেকেএস কাউন্সিলর মোহাম্মদ সরওয়ার আলম চৌধুরী (মনি)।


আজকের খেলা
আজ প্রথম বিভাগ ফুটবল লিগে একটি খেলা অনুষ্ঠিত হবে। বেলা ২.৪৫টায় বাংলাদেশ রেলওয়ে রেঞ্জার্স এবং ফিরিঙ্গি বাজার লাকী স্টার ক্লাব পরস্পরের মোকাবেলা করবে।


সর্বশেষ

উপরে নিয়ে চলুন