বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

ইস্পাহানি-মাস্টার্স ক্রিকেটে আগ্রাবাদ মাস্টার্সের দাপুটে জয়, জিতেছে হাক্কানিও

ক্রীড়া প্রতিবেদক

১৯ মে ২০২৩, ০৯:২৭ অপরাহ্ন

ইস্পাহানি-মাস্টার্স ক্রিকেটে আগ্রাবাদ মাস্টার্সের দাপুটে জয়, জিতেছে হাক্কানিও

চট্টগ্রাম ক্রিকেট আম্পায়ার এন্ড স্কোরার্স এসোসিয়েশন আয়োজিত ইস্পাহানি-মাস্টার্স টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের চতুর্থ আসরের তৃতীয় দিনের নিজ নিজ খেলায় জয় পেয়েছে হাক্কানি ক্রিকেট ক্লাব ও আগ্রাবাদ মাস্টার্স।

শুক্রবার (১৯ মে) চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের প্রথম খেলায় হক্কানি ক্রিকেট ক্লাব মাত্র ৮ রানে পরাজিত করে ত্রিপল এস মাস্টার্সকে। দিনের দ্বিতীয় খেলায় চিটাগাং ইউনাইটেডের বিপক্ষে ৯ উইকেটের বড় জয় পায় আগ্রাবাদ মাস্টার্স।

দিনের প্রথম খেলায় টসে জিতে হাক্কানি ক্রিকেট ক্লাবকে প্রথমে ব্যাট করার আমন্ত্রণ জানায় ত্রিপল এস মাস্টার্স। হক্কানি নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১২৩ রান সংগ্রহ করে। দলের পক্ষে অধিনায়ক ইমরান হোসাইন দলের ইনিংস ওপেন করতে নেমে ম্যাচ সর্বোচ্চ ৪৭ রান করেন। ৪১ বলের তার ইনিংসটি সাজানো ছিল ৪টি চার ও টি ছয়ে। এছাড়া ছয় নম্বরে ব্যাট করতে নেমে মাহমুদুল হাসান তারেক করেন ২৩ রান। রাজিব ১২ ও সামিউল ১০ রান করেন। ত্রিপল এস মাস্টার্সের পক্ষে তৌহিদ নেন ৩ উইকেট। এছাড়া, রিপন ও সুজন নেন ২টি করে উইকেট।

জবাবে ত্রিপল এস মাস্টার্স ১৯.৩ ওভারে ১১৫ রানে অলআউট হয়ে যায়। দলের পক্ষে রাজেশ সর্বোচ্চ ২৩ রান করেন। এছাড়া, আব্দুল্লাহ ২২, রাজিব ১৮ ও তানিন ৯ রান করেন। হাক্কানির পক্ষে আলী নওশাদ বাবলা একাই নেন ৪ উইকেট। নাহিদ নেন ৩ উইকেট এবং আরাফাত ২ উইকেট।

হাক্কানি ক্রিকেট ক্লাবের ইমরানকে ম্যান অফ দ্যা ম্যাচের ট্রফি তুলে দেন অতিরিক্ত জেলা প্রশাসক ও সিজেকেএস ক্রিকেট কমিটির চেয়ারম্যান রাকিব হাসান ও অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব মাসুদ কামাল।

দিনের দ্বিতীয় খেলায় আগ্রাবাদ মাস্টার্স টসে জিতে চিটাগাং ইউনাইটেডকে ব্যাটিংয়ে পাঠায়। চিটাগাং ইউনাইটেড নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে মাত্র ১০১ রান করতে পারে। দলের পক্ষে আজম ইকবাল সর্বোচ্চ ২৮ রান করেন। এছাড়া, ফজলে রাব্বি খান অপরাজিত ২৩, জুবাইর ইশতিয়াক ১৭ রান করেন। আগ্রাবাদ মাস্টার্সের পক্ষে হাসনাত সজীব ৪ উইকেট। এছাড়া, মশিউর ও সুমন সাহা নেন ১টি করে উইকেট।

জবাবে, আগ্রাবাদ মাস্টার্স তাদের উদ্বোধনী ব্যাটার ফারুক টিটুর অনবদ্য ৫৯ রানে ১০.২ ওভারেই মাত্র ১ উইকেট হারিয়ে জয়ের দেখা পেয়ে যায়। ফারুক টিটুর ৩৫ বলের ইনিংসটি সাজানো ছিল চারটি ৪ ও পাঁচটি ৬-এ সাজানো। এছাড়া, আব্দুল্লাহ আল মামুন অপরাজিত ২৪, ইকরাম আনোয়ার অপরাজিত ১০ রান করেন। চিটাগাং ইউনাইটেডের পক্ষে ওয়ালিউল আবেদীন শাকিল একামাত্র উইকেটটি শিকার করেন।

আগ্রাবাদ মাস্টার্স দলের ফারুক টিটুকে ম্যান অফ দ্যা ম্যাচের ট্রফি তুলে দেন সিজেকেএস এর অতিরিক্ত সাধারণ সম্পাদক সৈয়দ শাহাবুদ্দীন শামীম।


সর্বশেষ

উপরে নিয়ে চলুন