সোমবার, ৫ ডিসেম্বর ২০২২

কোন কারণ ছাড়াই নাফিস ইকবালকে বাদ দিলো বিসিবি

দেশ স্পোর্টস ডেস্ক

৩০ সেপ্টেম্বর ২০২২, ১১:১০ পূর্বাহ্ন

কোন কারণ ছাড়াই নাফিস ইকবালকে বাদ দিলো বিসিবি

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এবং তাদের কার্যক্রমের বিভিন্ন সময়ে কোনো ব্যাখ্যা পাওয়া যায় না। যার সর্বশেষ সংযোজন ভারপ্রাপ্ত লজিস্টিক ম্যানেজারের পদ থেকে নাফিস ইকবাল খানকে সরিয়ে দেওয়া।

ভারপ্রাপ্ত নাফিসকে সরিয়ে দেওয়াটা স্বাভাবিকই হতে পারতো। তবে যখন বিসিবি সরিয়ে দেওয়ার কারণ হিসেবে কিছুই দেখাতে না পারে, তখনই আলোচনা চলে আসে। নাফিসকে লজিস্টিক ম্যানেজারের পদ থেকে সরিয়ে দেওয়ার কারণ হিসেবে জাতীয় দলের সাবেক এই ক্রিকেটার টেকনিক্যাল ইস্যুকে তাই ভেবে নিয়েছেন। বিষয়টি ইতিবাচকভাবেই দেখছেন।

যদিও এই ক্রিকেটারকে সরিয়ে দেওয়ার পর তিনি বিসিবির কাছে জানতে চেয়েছিলেন, তার বিরুদ্ধে কোনো অভিযোগ আছে কি না? এর উত্তরে বিসিবি জানিয়েছেন, কিছুই নেই।

২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের পর থেকে দলের লজিস্টিক ম্যানেজারের পদ থেকে সরে যাওয়া নিয়ে নাফিস ইকবাল বলেন, ‘কারণটা এমন কিছুই না, এখানে হয়তো টেকনিক্যাল ইস্যু রয়েছে। বিসিবি এটা ভালো জানে। তবে আমাকে যখন জানানো হয়েছে, তখন আমি কেবল একটা প্রশ্নই করেছি। আমার বিরুদ্ধে কোনো অভিযোগ আছে কি না। তারা জানিয়েছিল, কোনো অভিযোগই নেই।’

তিনি আরও যোগ করেন, ‘আমাকে ইউএই সিরিজের আগেই জানানো হয়েছে যে, আমি বিশ্বকাপ পর্যন্ত থাকছি না। দুর্ভাগ্যজনকভাবে বিশ্বকাপে থাকা হচ্ছে না। তবে এটা বোর্ডের সিদ্ধান্ত আর আমি সেটা ইতিবাচকভাবেই নিয়েছি।’

নাফিস ইকবালের বদলে টাইগার ক্রিকেটের নতুন লজিস্টিক ম্যানেজার হিসেবে এখন পর্যন্ত শোনা যাচ্ছে মিডিয়া ম্যানেজার রাবিদ ইমামের নাম। নিউজিল্যান্ডে স্বাগতিক দেশটি এবং পাকিস্তানের সঙ্গে অনুষ্ঠেয় ত্রিদেশীয় সিরিজে রাবিদ ইমাম লজিস্টিক ম্যানেজার হিসেবে যেতে পারেন বলেই শোনা গেছে।


সর্বশেষ

উপরে নিয়ে চলুন