বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

চট্টগ্রামে ব্যাট-বলের লড়াইয়ে মেতে উঠবে ১১ ব্যাংকের কর্মকর্তারা

ক্রীড়া প্রতিবেদক

১৭ নভেম্বর ২০২২, ১১:৩৫ পূর্বাহ্ন

চট্টগ্রামে ব্যাট-বলের লড়াইয়ে মেতে উঠবে ১১ ব্যাংকের কর্মকর্তারা

ব্যাংকিং পেশার একঘেঁয়েমি জীবন থেকে একটু স্বস্তি দেয়ার সঙ্গে ব্যাংকারদের মধ্যে পারস্পরিক বোঝাপড়া ও সৌহার্দ্য বাড়াতে ব্যাংকার্স ক্লাব চট্টগ্রাম আয়োজন করছে জমজমাট ক্রিকেট টুর্নামেন্ট। 

বেসরকারি ১১টি ব্যাংক নিয়ে ইন্টার ব্যাংক ক্রিকেট টুর্নামেন্ট মাঠে গড়াবে শুক্রবার (১৮ নভেম্বর) সেরাজ ফোর এইচ স্পোর্টস অ্যাকাডেমি মাঠে। সকাল ৯টায় ব্যাংকার্স ক্লাবের সভাপতি ও বাংলাদেশ ব্যাংক চট্টগ্রামের নির্বাহী পরিচালক এ বি এম জহুরুল হুদা প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের উদ্বোধন করবেন। 

টুর্নামেন্ট শুরুর আগে বুধবার খুলশীস্থ ব্যাংকার্স ক্লাব ভবনে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে।  এতে বক্তব্য রাখেন ক্লাবের ক্রীড়া সম্পাদক ও টুর্নামেন্ট কমিটির আহবায়ক মো. তৌফিকুল ইসলাম বাবু। তিনি টুর্নামেন্টের বিভিন্ন তথ্য তুলে ধরেন। ক্লাবের নির্বাহী সভাপতি মো. রোশাঙ্গীর বাচ্চু এ ধরণের টুর্নামেন্টসহ বিভিন্ন খেলাধূলা আয়োজনে ব্যাংকের উর্ধ্বতন কর্তৃপক্ষের সহযোগিতা কামনা করেন। 

সংবাদ সম্মেলনে জানানো হয়, এবারের টুর্নামেন্টে ১১টি ব্যাংক দল দুই গ্রুপে ভাগ হয়ে প্রাথমিক পর্বে লিগভিত্তিতে খেলবে। পরে দুই গ্রুপের শীর্ষ দুই দল সেমিফাইনাল খেলবে। গ্রুপ পর্বের খেলা ১০ ওভারে হলেও সেমিফাইনাল ও ফাইনাল হবে টি-টোয়েন্টি ফরমেটে। চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলকে ট্রফিসহ প্রাইজমানি দেয়া হবে। এছাড়া প্রতি খেলার ম্যাচসেরা, টুর্নামেন্টের সেরা ব্যাটার, সেরা খেলোয়াড় ও সর্বোচ্চ উইকেট অর্জনকারীকে পুরস্কার দেয়া হবে। এর আগে ব্যাংকারদের নিয়ে বিভিন্ন নামে দল গঠন করা হলেও এ প্রথমবারের মত ব্যাংকের নামে দল নিয়ে এ টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে।’  আগামীতে এ আয়োজন নিয়মিত হবে বলে উদ্যোক্তারা ঘোষণা করেছেন।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন ক্লাবের সাধারণ সম্পাদক আনোয়ার উদ্দিন, সহ- সাধারণ সম্পাদক মো. রাশেদুল আমিন, কর্মকর্তা সৈয়দ আসাদ মাহমুদ, মো. শাহজাহান হায়দার, বোরহানউদ্দিন চৌধুরী, মো. ইকরাম পাশা, আলী নেওয়াজ চৌধুরী, জাহেদুল ইসলাম মজুমদারসহ অন্যরা।


সর্বশেষ

উপরে নিয়ে চলুন