রবিবার, ২৮ এপ্রিল ২০২৪

চট্টগ্রাম প্রিমিয়ার ক্রিকেট, ডিসেম্বরে দলবদল—লিগ শুরু ৭ জানুয়ারি

ক্রীড়া প্রতিবেদক

১৭ অক্টোবর ২০২২, ১২:৩৮ অপরাহ্ন

চট্টগ্রাম প্রিমিয়ার ক্রিকেট, ডিসেম্বরে দলবদল—লিগ শুরু ৭ জানুয়ারি

আসছে বছরের শুরুতেই মাঠে গড়াতে যাচ্ছে চট্টগ্রাম ক্রিকেটের সর্বোচ্চ আসর প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ। আর দলবদল হবে চলতি বছরের ডিসেম্বরের শেষ সপ্তাহে।

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার (সিজেকেএস) ব্যবস্থাপনায় প্রিমিয়ার ক্রিকেট লিগের নতুন মৌসুম শুরুর আগে সিজেকেএস ক্রিকেট কমিটি লিগে অংশ নেয়া দলগুলোর প্রতিনিধির সাথে বৈঠকে করেন। 

বৈঠকে সিদ্ধান্ত হয়, আগামী মৌসুমে সিংগেল ফরম্যাটে অনুষ্ঠিতব্য এই লিগে ঢাকা প্রিমিয়ার ও প্রথম বিভাগে খেলা ৫ জন খেলোয়াড় অংশ নিতে পারবে। চট্টগ্রামের যেসব খেলোয়াড় ঢাকা প্রিমিয়ার ও প্রথম বিভাগ ক্রিকেট লিগে খেলে তারাও কোটার খেলোয়াড় হিসেবে গণ্য হবেন। অর্থাৎ প্রতিটি দল ম্যাচে কোটার ৫ জন খেলোয়াড় খেলাতে পারবে। তবে রেজিস্ট্রেশন করাতে পারবে আন লিমিটেড। পাশাপাশি ঢাকা প্রিমিয়ার ও প্রথম বিভাগ না খেলা চট্টগ্রামের লোকাল ১৬ জন করে খেলোয়াড়কে প্রতিটি দল রেজিস্ট্রেশন করাতে পারবে।  

রোববার (১৬ অক্টোবর) সিজেকেএস কনফারেন্স রুমে ক্রিকেট কমিটির চেয়ারম্যান, অতিরিক্ত জেলা প্রশাসক নাজমুল হাসানের সভাপতিত্বে এই বৈঠকে অংশ নেন সিজেকেএস সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন, সহসভাপতি দিদারুল আলম চৌধুরী ও হাফিজুর রহমান, অতিরিক্ত সাধারণ সম্পাদক সৈয়দ শাহাবুদ্দিন শামীম, যুগ্ম সম্পাদক মশিউর রহমান চৌধুরী, ক্রিকেট সম্পাদক আব্দুল হান্নান আকবর।     
 


সর্বশেষ

উপরে নিয়ে চলুন