বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

বাংলাদেশ-ভারত শেষ ওয়ানডে, চট্টগ্রামে টিকিট বিক্রিতে লম্বা লাইন

ক্রীড়া প্রতিবেদক

০৯ ডিসেম্বর ২০২২, ১১:১৯ পূর্বাহ্ন

বাংলাদেশ-ভারত শেষ ওয়ানডে, চট্টগ্রামে টিকিট বিক্রিতে লম্বা লাইন

ফাইল ছবি

ক্রিকেট বিশ্বের অন্যতম পরাশক্তি ভারত প্রথম দুটি ম্যাচ হেরে যাওয়ার পর তৃতীয় ম্যাচ খেলতে চট্টগ্রামে আসে আগেরদিন। টাইগারবাহিনীর সিরিজ জয় নিশ্চিত হলেও সম্ভাব্য ‘বাংলাওয়াশ’র স্বাক্ষী হতে চট্টগ্রামের দর্শকদের আগ্রহ-উদ্দীপনার কমতি নেই। তাই টিকিট বিক্রি শুরু হওয়ার বেশ আগেই চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়াম ঘিরে লম্বা লাইন হয়ে যায় দর্শকদের। 

শুক্রবার (৯ ডিসেম্বর) সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত এম এ আজিজ স্টেডিয়াম ও  সাগরিকায় (বিটাক মোড়ে) টিকিট কাউন্টারে বিক্রি হচ্ছে টিকিট। যদি আসন ফাঁকা থাকে তাহলে টিকিট পাওয়া যাবে আগামীকাল ম্যাচের দিনও। তৃতীয় ম্যাচে টিকিটের সর্বনিম্ন মূল্য ২০০ টাকা, সর্বোচ্চ দেড় হাজার টাকা।

ওয়েস্টার্ন স্ট্যান্ডের (পশ্চিমদিকের গ্যালারি) জন্য ২০০ টাকা, ইস্টার্ন স্ট্যান্ডের (পূর্বদিকের গ্যালারি) টিকেট মূল্য ধরা হয়েছে ৩০০ টাকা করে। ক্লাব হাউজ ৫০০ টাকা, ইন্টারন্যাশনাল স্ট্যান্ডের মূল্য এক হাজার টাকা এবং রুফটপ হসপিটালিটি ও গ্র্যান্ড স্ট্যান্ডের মূল্য দেড় হাজার টাকা।

প্রসঙ্গত, শনিবার (১০ ডিসেম্বর) চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শেষ ওয়ানডের পর ১৪ ডিসেম্বর থেকে একই মাঠে শুরু হবে দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথমটি।


সর্বশেষ

উপরে নিয়ে চলুন