বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

বাংলা টাইগার্সে সাকিবদের সহকারী কোচ জিম্বাবুয়ের তাতেন্দা তাইবু

ক্রীড়া প্রতিবেদক

১১ নভেম্বর ২০২২, ১০:৩৭ পূর্বাহ্ন

বাংলা টাইগার্সে সাকিবদের সহকারী কোচ জিম্বাবুয়ের তাতেন্দা তাইবু

আবুধাবি টি-টেন ক্রিকেট লিগে সাকিবদের দল বাংলা টাইগার্সের সহকারী কোচ হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে সাবেক জিম্বাবুইয়ান অধিনায়ক তাতেন্দা তাইবুকে।

টি-টেন লিগের ষষ্ঠ আসরের জন্য গেল সেপ্টেম্বরে নিলাম অনুষ্ঠিত হয়েছিল আবুধাবিতে। সেই ড্রাফট থেকে বাংলাদেশি উইকেটরক্ষক ব্যাটার নুরুল হাসান সোহানকে দলে ভিড়িয়েছিল বাংলাদেশি মালিকানাধীন দল বাংলা টাইগার্স। এরপর বাংলা টাইগার্স দলে ভেড়ায় তরুণ টাইগার পেসার মৃত্যুঞ্জয় চৌধুরীকেও। এর আগে সাকিব আল হাসান ছিলেন দলটির আইকন ক্রিকেটার।

চট্টগ্রামের সফল ক্রীড়া সংগঠক এফএমসি গ্রুপের কর্ণধার ইয়াসিন চৌধুরীর মালিকানাধীন এই দলটির প্রধান কোচের দায়িত্ব রয়েছেন চট্টগ্রামের আরেক কৃতি সন্তান সাবেক বাংলাদেশ দলের ক্রিকেটার আফতাব আহমেদ। এছাড়া মেন্টরের দায়িত্বে রয়েছেন প্রখ্যাত কোচ ও বিশ্লেষক নাজমুল আবেদীন ফাহিম। তবে সবশেষ বৃহস্পতিবার দলটির সহকারী কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন জিম্বাবুয়ের সাবেক তারকা ক্রিকেটার তাতেন্দা তাইবু। 

বাংলা টাইগার্স নিজেদের ভেরিফাইড ফেসবুক পাতায় এক পোস্টের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছে। সেখানে তারা লিখেছে, ‘জিম্বাবুয়ের একজন কিংবদন্তি যিনি এক যুগ ধরে দলকে নেতৃত্ব দিয়েছেন। তিনি এখন একজন টাইগার। আমরা তাইবুকে টি-টেন লিগে বাংলা টাইগার্সের ৬ষ্ঠ মৌসুমের সহকারী কোচ হিসেবে ঘোষণা করতে পেরে আনন্দিত।’

একই সাথে তারা এবারের আসরের জন্য ফিজিও, দলীয় ম্যানেজার, ক্রিয়েটিভ ডিরেক্টর এবং মিডিয়া ম্যানেজারের নাম ঘোষণা করেছে। যেখানে দায়িত্ব দেয়া হয়েছে যথাক্রমে সুবাশিষ কর্মকার, মানভি ধৌদি, ফায়জান খান এবং সাইফ আহমেদ চৌধুরীকে। 


সর্বশেষ

উপরে নিয়ে চলুন