রবিবার, ৫ ফেব্রুয়ারি ২০২৩

বিপিএলে আসছেন না আফ্রিদি, কুমিল্লায় আসছেন মালান

দেশ স্পোর্টস ডেস্ক

০৩ জানুয়ারি ২০২৩, ১১:৪৯ পূর্বাহ্ন

বিপিএলে আসছেন না আফ্রিদি, কুমিল্লায় আসছেন মালান

বেশ আলোড়ন সৃষ্টি করেই পাকিস্তানি তারকা পেসার শাহীন আফ্রিদিকে দলে ভিড়িয়েছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। আসন্ন নবম বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) জন্য সরাসরি চুক্তিতে ভিক্টোরিয়ান্স নিজেদের ডেরায় এনেছিল আফ্রিদিকে। তবে বিপিএল শুরুর আগেই দুঃসংবাদ কুমিল্লার জন্য। সেই আফ্রিদিকে পাচ্ছে না দলটি, কারণ হাঁটুর ইনজুরি থেকে এখনো সেরে উঠতে পারেননি তিনি।

গেল বছরের জুলাইয়ে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট ম্যাচ খেলার মাঝে হাঁটুতে চোট পান আফ্রিদি। এরপর প্রায় সাড়ে তিন মাস মাঠের বাইরে থাকতে হয়েছিল তারকা এই পেসারকে। সবশেষ নভেম্বরে টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল ম্যাচে আবারো সেই হাঁটুতে চোট পান তিনি। এরপর থেকেই এখনো মাঠের বাইরে আছেন তারকা এই বোলার। 

সবশেষ আফ্রিদির ইনজুরি আপডেট নিয়ে সোমবার আনুষ্ঠানিক বিবৃতি দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড।  সেখানে জানিয়েছে সোমবার থেকেই পুনর্বাসন প্রক্রিয়া শুরু করেছেন সময়ের অন্যতম সেরা এই পেস বোলার।   

এদিকে আফ্রিদিকে না পেলেও শেষ মুহূর্তে ইংলিশ ক্রিকেটার দাভিদ মালানকে দলে ভিড়িয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। আগামী ৫ জানুয়ারি ঢাকায় পা রাখবেন ইংল্যান্ডের তারকা এই ব্যাটার।

বিপিএলে তিনবারের শিরোপাজয়ী এই দলটার হয়ে আগেও বিপিএলে খেলেছেন মালান। এমনকি এই বিপিএলে টুর্নামেন্টে ভালো পারফর্ম করেই জায়গা করে নিয়েছিলেন ইংলিশ জাতীয় দলে। আর মালানের খেলতে আসার বিষয়টি কুমিল্লা ফ্র্যাঞ্চাইজি তাদের অফিসিয়াল ফেসবুক পোস্টের মাধ্যমে জানিয়েছে।

সেখানে মালানের একটি ভিডিও পোস্ট করে তারা লিখেছে, ‘ওয়ার্ল্ড ক্লাস ইংলিশ টপ অর্ডার ব্যাটার, টি টোয়েন্টি ক্রিকেটে ব্যাট হাতে এক বিধ্বংসী নাম দাভিদ মালান এবার বিপিএল ২০২৩ এ কুমিল্লা ভিক্টোরিয়ান্সের জার্সি গায়ে মাঠ মাতাবেন। মালানকে ভিক্টোরিয়ান্স পরিবারে স্বাগতম।’
 


সর্বশেষ

উপরে নিয়ে চলুন