বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

রাতে ফিরছেন টাইগাররা, সাথে নেই সাকিব-সোহান-মিরাজ

দেশ স্পোর্টস ডেস্ক

০৭ নভেম্বর ২০২২, ১১:১০ পূর্বাহ্ন

রাতে ফিরছেন টাইগাররা, সাথে নেই সাকিব-সোহান-মিরাজ

আক্ষেপ আর অতৃপ্তি নিয়েই রাতে দেশে ফিরছে বাংলাদেশ ক্রিকেট দল। 

সোমবার (৭ নভেম্বর) অ্যাডিলেড সময় সকাল হতেই হোটেল ছাড়েন জাতীয় দলের ক্রিকেটাররা। এরপর স্থানীয় সময় সকাল সাড়ে দশটায় সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে অস্ট্রেলিয়ান ছাড়েন তারা। সবকিছু ঠিক থাকলে সোমবার রাতেই তাদের বাংলাদেশে থাকার কথা।

তবে দলের সঙ্গে আসছেন না সাকিব আল হাসান। ক্যারিবিয়ান লিগে খেলে সরাসরি দলের সঙ্গে যোগ দেন নিউজিল্যান্ডে। তিনি অ্যাডিলেড থেকে গেছেন সিডনিতে। তার পরবর্তী গন্তব্য মার্কিন যুক্তরাষ্ট্র। সেখানে থাকা পরিবারের সঙ্গে কিছুদিন সময় কাটাবেন সাকিব। 

সাকিব ছাড়াও নুরুল হাসান সোহান ও মেহেদী হাসান মিরাজও ছাড়েন নি অস্ট্রেলিয়া। এই তিন ক্রিকেটার ছাড়া বাকিরা এখন ঢাকায় ফেরার পথে আছেন। সোহান ও মিরাজ সিডনিতে আরও কিছুদিন সময় কাটাবেন বলে জানা গেছে। ঘুরে বেড়াবেন নিজেদের মতো করে। আবার তাসকিন আহমেদের স্ত্রী-সন্তান সঙ্গে থাকলেও দলের সঙ্গেই অস্ট্রেলিয়া ছেড়েছেন এই পেসার।

রোববার পাকিস্তানকে হারাতে পারলে ‘বি’ গ্রুপের রানার্সআপ হয়ে সেমিফাইনালে উঠতো বাংলাদেশ। কিন্তু অ্যাডিলেড ওভালে  ৫ উইকেটের হার মানে দল।

তবে এবারের বিশ্বকাপ যাত্রাটা একেবারে মন্দ ছিল না। এসেছে দুটি জয়। মূল পর্বে জয় অধরা ছিল, সেটিও এবার পেয়েছে। সেমিতে প্রথমবারের মতো উঠতে না পারলেও সেই আত্মতুষ্টি নিয়ে ফিরছে টাইগাররা। 


সর্বশেষ

উপরে নিয়ে চলুন